শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৯
লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে গাইবান্ধায় বিএনপি মরহুম নেতাদের জন্য শোকসভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান খানসামায় বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন মুক্তিযোদ্ধা সনদ বাতিল ৬০ সরকারি কর্মকর্তার কলকাতায় কালবৈশাখী ঝড়, বজ্রপাতে দুজন নিহত ১০ উপজেলায় সম্পূর্ণ ইভিএমে ভোট, থাকবে সেনা

বাকৃবির ৫৭ বছর পূর্তি অনুষ্ঠানের তারিখ পরিবর্তন

8 months ago , বিভাগ : শিক্ষা,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) গৌরবের ৫৭ বছর পূর্তি উদযাপন এবং হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট উদ্বোধন ১৯ জুলাইয়ের পরিবর্তে ২২ জুলাই অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। চিকিৎসার কারণে রাষ্ট্রপতি দেশের বাইরে থাকায় তারিখ পরিবর্তন করা হয়েছে।
বুধবার সকাল ১০টায় এ তথ্য জানিয়েছেন অনুষ্ঠানের তথ্য ও প্রচার কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আখতার হোসেন চৌধুরী ও সদস্য সচিব অধ্যাপক ড. মোহাম্মদ. আল মামুন।
ড. মোহাম্মদ. আল মামুন বলেন, রাষ্ট্রপতি চিকিৎসার কাজে বর্তমানে দেশের বাইরে আছেন। চিকিৎসা শেষ করে দেশে ফিরতে কিছু সময় লাগবে। তাই তিন দিন পিছিয়ে ২২ জুলাই নির্ধারণ করা হয়েছে। রেজিস্ট্রেশনের শেষ সময়ও পরিবর্তন করে ১৬ জুলাই করা হয়েছে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেম অফিসে, কৃষিবিদ ইনস্টিটিউশন ও অনলাইনে (bauaa.org.bd) রেজিস্ট্রেশন করা যাবে। সদ্য গ্র্যাজুয়েটসহ বিশ্ববিদ্যালয়ের সকল কৃষিবিদ রেজিস্ট্রেশন করতে পারবেন। অনলাইনে রেজিস্ট্রেশন পদ্ধতি ও ফিসহ যাবতীয় তথ্য দেওয়া আছে।সূত্র: দৈনিক ইত্তফাক
আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ