সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৩৬
সরকারি হলো আরও ৪৩ হাইস্কুল নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী মা হলেন অভিনেত্রী শায়লা সাবি আরও ৫ লাখ রোহিঙ্গা বাংলাদেশে প্রবেশের অপেক্ষায়! রাজাপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক খালেদার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিট শুনানি মঙ্গলবার দর্শকদের গায়ের ওপর হুমড়ি খেয়ে পড়লেন রণবীর!

বাকৃবির ৫৭ বছর পূর্তি অনুষ্ঠানের তারিখ পরিবর্তন

3 months ago , বিভাগ : শিক্ষা,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) গৌরবের ৫৭ বছর পূর্তি উদযাপন এবং হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট উদ্বোধন ১৯ জুলাইয়ের পরিবর্তে ২২ জুলাই অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। চিকিৎসার কারণে রাষ্ট্রপতি দেশের বাইরে থাকায় তারিখ পরিবর্তন করা হয়েছে।
বুধবার সকাল ১০টায় এ তথ্য জানিয়েছেন অনুষ্ঠানের তথ্য ও প্রচার কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আখতার হোসেন চৌধুরী ও সদস্য সচিব অধ্যাপক ড. মোহাম্মদ. আল মামুন।
ড. মোহাম্মদ. আল মামুন বলেন, রাষ্ট্রপতি চিকিৎসার কাজে বর্তমানে দেশের বাইরে আছেন। চিকিৎসা শেষ করে দেশে ফিরতে কিছু সময় লাগবে। তাই তিন দিন পিছিয়ে ২২ জুলাই নির্ধারণ করা হয়েছে। রেজিস্ট্রেশনের শেষ সময়ও পরিবর্তন করে ১৬ জুলাই করা হয়েছে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেম অফিসে, কৃষিবিদ ইনস্টিটিউশন ও অনলাইনে (bauaa.org.bd) রেজিস্ট্রেশন করা যাবে। সদ্য গ্র্যাজুয়েটসহ বিশ্ববিদ্যালয়ের সকল কৃষিবিদ রেজিস্ট্রেশন করতে পারবেন। অনলাইনে রেজিস্ট্রেশন পদ্ধতি ও ফিসহ যাবতীয় তথ্য দেওয়া আছে।সূত্র: দৈনিক ইত্তফাক
আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ