মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৯
পার্বতীপুরে এসিড সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা লালপুরে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত বেপরোয়াভাবে চলাচল করছে চার্জার চালিত ভ্যান মেধাবী ছাত্র অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আমার দেশ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাপ্রত্যাহারের দাবী ॥ ফুলবাড়ী থানা প্রেস কাবের সাংবাদিকদের তীব্র নিন্দা ও ক্ষোভ ॥ ফুলবাড়ীতে তেল গ্যাস খনিজ সম্পদ বিদ্যুৎ বন্দর রক্ষা কমিটির সংবাদ সম্মেলন ॥ বান্দরবানে বিকল্প প্রার্থী চাই আ.লীগ

বাউয়েট ক্যাম্পাস পরিদর্শন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল


মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর জেলা প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়া কাদিরাবাদ সেনানিবাসের বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আল-নকীব চৌধুরী এর নেতৃত্বে তিন সদস্যের এক প্রতিনিধি দল।
প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আল-নকীব চৌধুরী মতবিনিময় শেষে বাউয়েটের শিক্ষার্থীদের উদ্দেশে স্কাইলাইট মিলনায়তনে এক বক্তৃতায় বলেন, ‘ দেশের আর্থ-সামাজিক উন্নয়নে, বিজ্ঞান ও প্রযুক্তি শিক্ষায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাউয়েটের পাশে থাকবে এবং এক সাথে কাজ করে যাবে।’
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ড. এম আনোয়ারুল ইসলাম, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোঃ আওয়াল কবির জয়,পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ও ছাত্র কল্যাণ পরিচালক- মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা, ইইই বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা, রসায়ন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক, মোঃ আল আমিন, ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর (অবঃ) মোঃ আব্দুর রশীদ, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী ও কর্মকর্তাবৃন্দ।
প্রতিনিধিদল বাউয়েটের বিভিন্ন ল্যাবরেটরি এবং শ্রেণি কার্যক্রম পরিদর্শন করেন। প্রতিনিধিদল বাউয়েট এর বিভিন্ন শিক্ষা, সহশিক্ষা, খেলা-ধুলা উন্নয়নমূলক কর্মকান্ডের ভূয়োসি প্রশংসা করেন।

 

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ