রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৭
অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন ও মত বিনিময় সভায় অতিরিক্ত সচিব স্বাস্থ্য সেবাই হচ্ছে মানবতার পরম ধর্ম লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে

বাংলাদেশ সেনাবাহিনীতে ফার্মাসিস্ট নিয়োগ

8989মুক্তিনিউজ24.কম ডেস্ক: বাংলাদেশ সেনাবাহিনী ফার্মাসিস্ট নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সেনাবাহিনীর তত্ত্বাবধানে কুয়েতে ডেপুটেশনে (ওকেপি-৫) নিয়োজিত বাংলাদেশি কন্টিনজেন্টের সাথে কাজ করার জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ৭ জন ফার্মাসিস্ট নিয়োগ দেওয়া হবে।

আবেদনের জন্য ফার্মেসিতে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি এবং ফার্মাসিস্ট হিসেবে ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে আরবি ভাষা কোর্স সম্পন্ন অথবা কোর্সে অধ্যয়নরত হতে হবে।

নিয়োগপ্রাপ্তরা মাসিক মূল বেতন ৬২৫ কেডি (১ কেডি= ২৫৮ টাকা প্রায়), আমিরি অনুদান ৫০ কেডি, রিওয়ার্ড ভাতা, বাড়িভাড়া ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধা পাবেন।

আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজপত্র ও ব্যাংক ড্রাফট/পে অর্ডারসহ আবেদনপত্র পাঠাতে হবে সেনাসদর এজি শাখা (পিএ পরিদপ্তর) ঢাকা সেনানিবাস ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ৬ নভেম্বর ২০১৬।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ