বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৯
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির সুযোগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। ৮৩তম বিএমএ দীর্ঘমেয়াদি কোর্সে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী সব যোগ্য বাংলাদেশি নাগরিক আবেদন করতে পারেন।

পদের নাম

৮৩তম বিএমএ দীর্ঘমেয়াদি কোর্স

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় যথাক্রমে ন্যূনতম জিপিএ ৫.০০ ও ৪.৫০ পেয়ে উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য পুরুষ প্রার্থীদের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন ১১০ পাউন্ড এবং নারীদের উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, ওজন ১০৪ পাউন্ড হতে হবে। সঙ্গে আবেদনকারী  প্রার্থীদের অবশ্যই অবিবাহিত হতে হবে। আবেদনের জন্য ১ জানুয়ারি, ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৭ থেকে অনূর্ধ্ব ২১ বছর হতে হবে।

বেতন

সরকার কর্তৃক নির্ধারিত বেতন-ভাতা ও অন্য সব সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ সেনাবাহিনীর ওয়েবসাইটের (www.joinbangladesharmy.army.mil.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া  আবেদনের সম্পূর্ণ  প্রক্রিয়া  বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৫ জানুয়ারি, ২০১৯ তারিখে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৩ ফ্রেব্রুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ২৫ জানুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে..

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ