বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৬
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

বাংলাদেশ সফরে ইতিবাচক ইংল্যান্ড

2 years ago , বিভাগ : খেলাধুলা,
m4 copyমুক্তিনিউজ ২৪.কম  ডেস্ক:    ২টি টেস্ট ও ৩টি ওয়ানডে খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ আসছে ইংল্যান্ড। তবে গুলশানের হলি আর্টিজান ক্যাফ ও কিশোরগঞ্জের শোলাকিয়াতে সন্ত্রাস-জঙ্গি হামলার পর কিছুটা সংশয় ছিল এ সিরিজের ভাগ্য নিয়ে।
সিরিজ বাতিলের সম্ভাবনা নেই বলে জানিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। এ নিয়ে বিসিবিকে একটি মেইল পাঠিয়েছে ইসিবি যেখানে সিরিজ নিয়ে ইতিবাচকই সাড়া পেয়েছে।
বিসিবির মুখপাত্র জালাল ইউনুস জানান, তারা আমাদের কয়েকদিন আগে একটি মেইল পাঠিয়েছে। যেখানে ইংল্যান্ড ক্রিকেট দলের সফর বাতিল সংক্রান্ত কোনো তথ্যও নেই বরং সফর হবার যথেষ্ট সম্ভবনা রয়েছে।
মেইলে ইসিবি আরো জানতে চেয়ে উল্লেখ করেন, বাংলাদেশ সফরে ঢাকার অংশ শেষে ইংলিশ ক্রিকেটারদের ক্রিকেট দলকে কি বাসযোগে চট্টগ্রাম পাঠানো হবে? সে ক্ষেত্রে কয়টা বাস লাগবে? সেগুলো ঠিক করে জানানোর জন্য বলা হয়েছে। এবং সেগুলো বিসিবি থেকে সঠিক সময়েই পাঠানো হয়েছে।এবিনিউজ
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ