শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২৬
৭ মার্চের ভাষণ : আনন্দ শোভাযাত্রা শুরু পার্বতীপুরে আদিবাসি সমাজ উন্নয়ণ সমিতির সংবাদ সম্মেলন ‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল

বাংলাদেশ সফরে ইতিবাচক ইংল্যান্ড

1 year ago , বিভাগ : খেলাধুলা,
m4 copyমুক্তিনিউজ ২৪.কম  ডেস্ক:    ২টি টেস্ট ও ৩টি ওয়ানডে খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ আসছে ইংল্যান্ড। তবে গুলশানের হলি আর্টিজান ক্যাফ ও কিশোরগঞ্জের শোলাকিয়াতে সন্ত্রাস-জঙ্গি হামলার পর কিছুটা সংশয় ছিল এ সিরিজের ভাগ্য নিয়ে।
সিরিজ বাতিলের সম্ভাবনা নেই বলে জানিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। এ নিয়ে বিসিবিকে একটি মেইল পাঠিয়েছে ইসিবি যেখানে সিরিজ নিয়ে ইতিবাচকই সাড়া পেয়েছে।
বিসিবির মুখপাত্র জালাল ইউনুস জানান, তারা আমাদের কয়েকদিন আগে একটি মেইল পাঠিয়েছে। যেখানে ইংল্যান্ড ক্রিকেট দলের সফর বাতিল সংক্রান্ত কোনো তথ্যও নেই বরং সফর হবার যথেষ্ট সম্ভবনা রয়েছে।
মেইলে ইসিবি আরো জানতে চেয়ে উল্লেখ করেন, বাংলাদেশ সফরে ঢাকার অংশ শেষে ইংলিশ ক্রিকেটারদের ক্রিকেট দলকে কি বাসযোগে চট্টগ্রাম পাঠানো হবে? সে ক্ষেত্রে কয়টা বাস লাগবে? সেগুলো ঠিক করে জানানোর জন্য বলা হয়েছে। এবং সেগুলো বিসিবি থেকে সঠিক সময়েই পাঠানো হয়েছে।এবিনিউজ
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ