বুধবার,২২শে নভেম্বর, ২০১৭ ইং,৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৪
‘দুধের মতো’ সাদা কুমির, রহস্য কী? লেবাননে ফিরেছেন পদত্যাগের ঘোষণা দেওয়া হারিরি সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে দস্যু গামা’ নিহত আমেরিকান দূতাবাস বৃহস্পতিবার বন্ধ থাকবে ফুড পান্ডায় ব্র্যান্ড প্রোমোটোর ও এরিয়া ম্যানেজার প্রয়োজন বাগেরাহাটে ১হাজার পিচ ইয়াবা সহ আটক-২ সখিপুরে রহিম বকস ইন্টান্যাশনালে অগ্নিকান্ডে দোকান ভষ্মিভূত

বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী মাসের ৭ তারিখে বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল। এই সফরে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ ও একটি চারদিনের ম্যাচ খেলবে আয়ারল্যান্ড। চারদিনের ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আর পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও একাডেমি মাঠে।

৭ অক্টোবর বাংলাদেশে আসার পর সিলেট চলে যাবে আয়ারল্যান্ড ‘এ’ দল। ১১ অক্টোবর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে চারদিনের ম্যাচটি। এই ম্যাচ শেষে ১৭ অক্টোবর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ১৭, ১৯, ২১, ২৪ ও ২৬ অক্টোবর কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও একাডেমি মাঠে হবে ম্যাচগুলো।

২৭ অক্টোবর বাংলাদেশ ছাড়বে আয়ারল্যান্ড ‘এ’ দল। আয়ারল্যান্ডের আগে বাংলাদেশে আসবে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে তারা পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ