শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২১
বদলগাছীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত দুই সন্তানকে হত্যা করে বাবার আত্মহত্যা আশুলিয়ায় সুটকেসের ভেতর লাশ বাকশাল পদ্ধতির প্রশ্নই উঠে না: তথ্যমন্ত্রী কন্যা সন্তানের মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী রায়গঞ্জে বাস খাদে পড়ে নিহত ২ ৬০ বছর পর গ্রুপ পর্বে বড় ব্যবধানে হারল আর্জেন্টিনা

বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল

9 months ago , বিভাগ : খেলাধুলা,

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী মাসের ৭ তারিখে বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল। এই সফরে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ ও একটি চারদিনের ম্যাচ খেলবে আয়ারল্যান্ড। চারদিনের ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আর পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও একাডেমি মাঠে।

৭ অক্টোবর বাংলাদেশে আসার পর সিলেট চলে যাবে আয়ারল্যান্ড ‘এ’ দল। ১১ অক্টোবর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে চারদিনের ম্যাচটি। এই ম্যাচ শেষে ১৭ অক্টোবর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ১৭, ১৯, ২১, ২৪ ও ২৬ অক্টোবর কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও একাডেমি মাঠে হবে ম্যাচগুলো।

২৭ অক্টোবর বাংলাদেশ ছাড়বে আয়ারল্যান্ড ‘এ’ দল। আয়ারল্যান্ডের আগে বাংলাদেশে আসবে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে তারা পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ