বুধবার,২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৬

কলকাতায় আনা হল ব্র্যাডম্যানের ব্যাট অনেক কিছুই দেওয়ার ছিল আমার: মাশরাফি বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ, বললেন দক্ষিণ আফ্রিকার হেড কোচ স্বর্ণের দাম কমল পার্বতীপুরে খরায় পুড়ছে রোপা আমন বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা দিশেহারা ‘মিয়ানমারকে অবশ্যই তাদের নাগরিকদের ফেরত নিতে হবে’ রোহিঙ্গা নিধন বন্ধে মুসলিম দেশগুলোকে এক হওয়ার আহ্বান

বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী মাসের ৭ তারিখে বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল। এই সফরে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ ও একটি চারদিনের ম্যাচ খেলবে আয়ারল্যান্ড। চারদিনের ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আর পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও একাডেমি মাঠে।

৭ অক্টোবর বাংলাদেশে আসার পর সিলেট চলে যাবে আয়ারল্যান্ড ‘এ’ দল। ১১ অক্টোবর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে চারদিনের ম্যাচটি। এই ম্যাচ শেষে ১৭ অক্টোবর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ১৭, ১৯, ২১, ২৪ ও ২৬ অক্টোবর কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও একাডেমি মাঠে হবে ম্যাচগুলো।

২৭ অক্টোবর বাংলাদেশ ছাড়বে আয়ারল্যান্ড ‘এ’ দল। আয়ারল্যান্ডের আগে বাংলাদেশে আসবে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে তারা পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ