শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৩
৭ মার্চের ভাষণ : আনন্দ শোভাযাত্রা শুরু পার্বতীপুরে আদিবাসি সমাজ উন্নয়ণ সমিতির সংবাদ সম্মেলন ‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল

বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশনে নিয়োগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   জনবল নিয়োগ দেওয়া হবে বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশনে। প্রতিষ্ঠানটি মোট নয়টি পদে নিয়োগ দেবে।

সহকারি প্রকৌশলী (মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল) পদে তিনজন, একান্ত সচিব একজন, ফিস কালচারিস্ট দুজন, সহকারী মার্কেটিং অফিসার দুজন, মার্কেটিং সহকারী একজন, ইলেকট্রিশিয়ান দুজন, প্লাম্বারে একজন, বিক্রয় পরিদর্শক চারজন এবং অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।
বেতন
প্রথম তিন পদধারীরা পাবেন ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা, চতুর্থ পদধারী ১২ হাজার পাঁচশ টাকা থেকে ৩০ হাজার দুই ৩০ টাকা, পঞ্চম থেকে সপ্তম পদধারীরা ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা এবং ৮ম ও ৯ম পদধারীরা পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।
যোগ্যতা
প্রতিটি পদের জন্য বিজ্ঞপ্তিতে আলাদা আলাদা যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে।
আবেদন প্রক্রিয়া
আবেদনপত্রের ফরম ও প্রবেশপত্র প্রতিষ্ঠানটির ওয়েবসাইট (http://www.bfdc.gov.bd) থেকে ডাউনলোড করা যাবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত সনদপত্র ও তথ্যাদি সংযুক্ত করে ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে এই ঠিকানায় : সচিব, বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন, বিএফডিসি ভবন, ২৩-২৪, কারওয়ানবাজার, তেজগাঁও, ঢাকা-১২১৫।
আবেদনের সময়সীমা
আগামী ১৮ সেপ্টেম্বরের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।
আরো বিস্তারিত জানতে দেখুন প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে।বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশনে নিয়োগ
আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ