শনিবার-২০শে এপ্রিল, ২০১৯ ইং-৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩১
পার্বতীপুর মধ্যপাড়া খনিতে ১৬ দিন ধরে পাথর উত্তোলন বন্ধ কাল ব্রুনাই যাচ্ছেন প্রধানমন্ত্রী কল্পনাকে জাগ্রত করেই সঠিক সাফল্য অর্জিত হয় দিনাজপুরের হাকিমপুরের লোহা, চম্বুক ও চুনা পাথরের খনি আবিস্কারে দ্বিতীয় পর্যায়ে ভূমি জরিপ শুরু করেছে বাংলাদেশ ভূ-তাত্বিক জরিপ অধিদপ্তর। । বড়পুকুরিয়া কয়লাখনি এলাকায় সড়ক দূর্ঘটনায় খনি শ্রমিক নিহত ॥ চিরিরবন্দরে ইজিবাইক ছিনতাই॥ দিনাজপুরে কৃষক লীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ॥

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র রাণীরবন্দর আঞ্চলিক কমিটি গঠন

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর)প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দর ও খানসামা উপজেলার প্রাণকেন্দ্র রাণীরবন্দরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।
গত শনিবার সন্ধ্যায় প্রবীণ সাংবাদিক কবি ডা. লিয়াকত আলী খন্দকারের সভাপতিত্বে রাণীরবন্দর কংগ্রেস মাদরাসা মার্কেটে অনুষ্ঠিত সভায় খানসামা ও চিরিরবন্দর উপজেলার সাংবাদিকদের নিয়ে বিএমএসএফ’র পূর্ণাঙ্গ আঞ্চলিক কমিটি গঠন বিষয়ে আলোচনা করা হয়। এতে দৈনিক নতুন স্বপ্ন’র বিশেষ প্রতিনিধি ফজলুর রহমানকে সভাপতি ও দৈনিক ভোরের দর্পণের খানসামা প্রতিনিধি মো: নুরনবী ইসলামকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। কমিটির অন্যদের মধ্যে দেলোয়ার হোসেন বাদশা ও ধীমান চন্দ্র দাস সহ-সভাপতি, মাহাফুজুল ইসলাম আসাদ যুগ্ম সাধারণ সম্পাদক, মোহাম্মদ মানিক হোসেন সাংগঠনিক সম্পাদক, মো: রেজাউল করিম রেজা অর্থ সম্পাদক, ভূপেন্দ্রনাথ রায় দপ্তর সম্পাদক, মো: রকিবুল ইসলাম রকি প্রচার সম্পাদক, ডা. মো: লিয়াকত আলী খন্দকার কার্যনির্বাহী সম্পাদক এবং মো: খাদিমুল ইসলামকে সদস্য করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ