বৃহস্পতিবার-২১শে মার্চ, ২০১৯ ইং-৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৮
পার্বতীপুরের বড়পুকুরিয়ায় কয়লা উত্তোলন বন্ধ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল ২৬শে মার্চ সারা দেশে একযোগে জাতীয় সংগীত তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না ঢাকায় নিয়োগ দেবে আম্বার গ্রুপ চাকরির সুযোগ দেবে নোভারটিস বাংলাদেশ নিয়োগ দেবে ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা

বাংলাদেশ বিমানবাহিনীতে চাকরির সুযোগ

মুক্তিনিউজ24.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বিমানবাহিনী। ৮১ বিএওএফএ কোর্সে অফিসার ক্যাডেট হিসেবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী সকল যোগ্য বাংলাদেশি নাগরিকরা আবেদন করতে পারেন।

পদের নাম

৮১ বিএওএফএ কোর্সে অফিসার ক্যাডেট।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিসিই ‘ও’ লেভেল, জিসিই ‘এ’ লেভেলসহ উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য পুরুষ প্রার্থীদের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি এবং মহিলা প্রার্থীদের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে। আবেদনের জন্য ২৯ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত প্রার্থীর বয়স ন্যূনতম ১৬ বছর ৬ মাস হতে অনূর্ধ্ব ২২ বছর হতে হবে।

বেতন

সরকার কর্তৃক নির্ধারিত বেতন ভাতা ও অন্যান্য সব ধরনের সুযোগ সুবিধা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ সেনাবাহিনীর ওয়েবসাইটের (www.joinbangladeshairforce.mil.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে । আগ্রহী প্রার্থীরা আগামী ২৫ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : যুগান্তর, ৮ মার্চ, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ