বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১০
হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা। ‘দেশ, জাতি ও ভাষায় পদকজয়ীদের বিশাল অবদান রয়েছে’ পলাশবাড়ীতে মাদক সন্ত্রাস ও বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা বাংলাদেশে ২৬৯ জাপানি প্রতিষ্ঠান ব্যবসা করছে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের চিন্তা এই মুহূর্তে নেই

বাংলাদেশ নারী ফুটবল দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে আন্তরিক অভিন্দন জানিয়েছেন।

ভুটানের থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় সেমিফাইনালে স্বাগতিক ভুটানকে ৫-০ গোলে হারিয়ে ফাইনালে উত্তীর্ণ হয় বর্তমান চ্যাম্পিয়নরা।

এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ নারী ফুটবল দলের সকল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তা এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সংশ্লিষ্ট কর্মকর্তাদের ভুটানের বিপক্ষে ম্যাচ জেতার জন্য অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন যে, ভবিষ্যতেও বাংলাদেশ দলের জয়ের ধারা অব্যাহত থাকবে।

আগামী ১৮ আগস্ট শনিবার ফাইনাল ম্যাচে বাংলাদেশ একই স্টেডিয়ামে ভারতের মোকাবেলা করবে। আজ শুক্রবার ভুটান ও নেপালের মধ্যে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ