বৃহস্পতিবার,২৪শে আগস্ট, ২০১৭ ইং,৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৭

লালপুরের ওয়ালিয়ায় জাতীয় শোক দিবস উপলে আলোচনা সভা ও দোয়া মাহফিল ঝিনাইগাতীতে অবৈধ বালু পরিবহনের দায়ে জরিমানা ঃ মেশিনসহ বালু উত্তোলনের বিপুল পরিমান সরঞ্জামাদি ধ্বংস চিরিরবন্দরে বিদ্যুৎ স্পষ্টে ২ জনের মৃত্যু, আহত-১ বিরামপুরে সচেতনতা বৃদ্ধি এবং মূল্যবোধ তৈরী বিষয়ক কর্মশালা জলঢাকায় শহীদদের শ্রদ্ধা জানাতে স্মৃতি পাঠাগার ও শহীদ মিনার অলংকৃত ফকিরহাটে হাঙ্গারের এসপিএল এর ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত ফকিরহাটে তিনটি দোকানে দুই লক্ষ টাকার মালামাল চুরি

বাংলাদেশে জঙ্গিবাদ চলবে না ও জঙ্গীবাদের কোন স্থান নেই : ——বীরমুক্তিযোদ্ধা ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মো. আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি

বীরমুক্তিযোদ্ধা ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, যারা ইসলামের শত্রু, স্বাধীনতা বিরোধী শত্রু, যারা বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়, যারা বাংলাদেশকে ইরাক বানাতে চায়, লিবিয়া বানাতে চায়, বাংলাদেশকে জঙ্গিবাদ বানাতে চায় তাদের ঠাই এ বাংলাদেশে হবে না। বাংলাদেশে জঙ্গিবাদ চলবে না । তাদের কোন স্থান নেই। সামাজিক ভাবে সমাজে তাদের ঠাই নেই। দেশ এখন এগিয়ে যাচ্ছে। আগামীতে এ দেশে কেউ বেকার থাকবে না। সকলেই কর্মসংস্থান হবে।

গতকাল রবিবার ঈশ^রদী লোকোসেড-এ বাংলাদেশ রেলওয়ে ঈশ^রদী কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যে ভূমি মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, এদেশ স্বাধীন। এখানকার প্রতিটি মানুষ অন্য, বস্ত্র, বাসস্থান, স্বাস্থ্য ও শিক্ষা ভোগ করবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটানোর সংগ্রামে লিপ্ত আছেন। তিনি সরকারের উন্নয়ন কাজে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। এ সময় ঈশ^রদী লোকোসেড-এ বাংলাদেশ রেলওয়ে কর্মকর্তা কর্মচারী দলীয় নেতা কর্মী সাংবাদিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

দিনাজপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ