বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:১০
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

বাংলাদেশকে ২০০ মেট্রিক টন খেজুর দিল সৌদি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশকে ২০০ মেট্রিক টন খেজুর প্রদান করেছে সৌদি আরব। রবিবার সচিবালয়ে সৌদি ডেপুটি কনসুলার সায়ীদ আল গাহতানী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের

সচিব শাহ্ কামালের সাথে সাক্ষাৎ করে আনুষ্ঠানিকভাবে এ খেজুর হস্তান্তর করেন।

বাংলাদেশ ও সৌদি আরবের দ্বিপাক্ষিক সম্পর্ক নিয়ে মতবিনিময়কালে সৌদি দুতাবাসের কর্মকর্তারা জানান, প্রতি বছর রোজার শুরুর আগে সৌদি সরকার বাংলাদেশকে উপহার স্বরূপ খেজুর প্রদান করে থাকে। এ বছর দেশটির অভ্যন্তরীণ কারনে মুসলিম দেশগুলোয় খেজুর পাঠানোয় দেরি হয়েছে। ভবিষ্যতে রোজার পূর্বেই খেজুর পাঠাতে ব্যবস্থা নেবেন বলে জানান তারা।

প্রাপ্ত খেজুর দুঃস্থ ও গরীব মানুষের জন্য উপজেলা পর্যায়ে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ত্রাণ) জাকির হোসেন আকন্দ।

সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ