রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩০
রিক্সা ভ্যানে শহর ঘুরলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী লালমনিরহাটে মহান বিজয় দিবস পালিত জলঢাকায় বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে বিজয় দিবস পালিত হিলি সীমান্তে বিএসএফ’কে মিষ্টি উপহার দিলেন বিজিবি মির্জাপুরে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন নীলফামারী-৪ আসনের ধানের শীষের প্রার্থীর গণসংযোগ মির্জাপুরে নানা আয়োজনে বিজয় দিবস পালিত

বরিশাল মহানগর ছাত্র ইউনিয়নের ১ম সম্মেলন অনুষ্ঠিত

barisal-pic-1-21-10-16মোঃআরিফ সুমন,বরিশাল ব্যুরোঃ সময় স্রোেতর প্রতিকূলে, আমরা আজও আছি রক্ত ঋনে ত্রই শ্লোগান বরিশালে অনুষ্ঠিত হয়েছে মহানগর ছাত্র ইউনিয়নের ১ম সম্মেলন।
শুক্রবার সকাল ১০টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মহানগর শাখার সম্মেলন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন শিশু সংগঠক ও বরিশাল খেলাঘরের সভাপতি শ্রী জিবন কৃষ্ণ দে,ত্রসময় আরো উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক জি ত্রম জিলানী শুভ,যুগ্ন আহবায়ক নওশাদ ফাহিম,বরিশাল জেলা ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি দিপংকর কুন্ড ও কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজ হোসেন।
সম্মেলন উদ্বোধনী বক্তৃতায় জীবন কৃষ্ণ দে বলেন আমাদের দেশে ত্রখনো সৎ নিষ্ঠাবান চরিত্রের নেতার অভাব রয়েছে।
সেখানে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নেতা-কর্মীরা সততার চরিত্রের রাজনৈতিক ধারা ধরে রেখেছে। ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দরা ত্রধারা সামনে ধরে রেখে ত্রগিয়ে যাওয়ার আহবান জানান।
পরে নগরীতে ত্রক বন্যাঢ্য র‌্যালি বের করে র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদনি করে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস কাবের সামনে ত্রসে শেষ করে।
প্রেস কাব মিলনায়তনে ছাত্র ইউনিয়নের আয়োজনে অনুষ্ঠিত  হয় কুইজ প্রতিযোগীতা। কুইজ প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে তুলে দেওয়া হয় পুরস্কার।
ত্রর পূর্বে গান সংগীত পরিবেশন করে উদিচি শিল্প গোষ্ঠি।বরিশাল মহানগর ছাত্র ইউনিয়নের ১ম সম্মেলন অনুষ্ঠিত।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ