সোমবার,২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:২৫
ফায়ার সার্ভিসে চাকরির সুযোগ গ্রন্থমেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন বই ‘নির্বাচিত ১০০ ভাষণ’ ২২ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল দুর্গাপুরে পাদুকা উৎসব পালিত ফুলবাড়ী সীমান্তে ভারতীয় মদ ও ফেন্সিডিলসহ আটক ২ কাউখালীতে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

বরিশাল মহানগর ছাত্র ইউনিয়নের ১ম সম্মেলন অনুষ্ঠিত

barisal-pic-1-21-10-16মোঃআরিফ সুমন,বরিশাল ব্যুরোঃ সময় স্রোেতর প্রতিকূলে, আমরা আজও আছি রক্ত ঋনে ত্রই শ্লোগান বরিশালে অনুষ্ঠিত হয়েছে মহানগর ছাত্র ইউনিয়নের ১ম সম্মেলন।
শুক্রবার সকাল ১০টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মহানগর শাখার সম্মেলন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন শিশু সংগঠক ও বরিশাল খেলাঘরের সভাপতি শ্রী জিবন কৃষ্ণ দে,ত্রসময় আরো উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক জি ত্রম জিলানী শুভ,যুগ্ন আহবায়ক নওশাদ ফাহিম,বরিশাল জেলা ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি দিপংকর কুন্ড ও কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজ হোসেন।
সম্মেলন উদ্বোধনী বক্তৃতায় জীবন কৃষ্ণ দে বলেন আমাদের দেশে ত্রখনো সৎ নিষ্ঠাবান চরিত্রের নেতার অভাব রয়েছে।
সেখানে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নেতা-কর্মীরা সততার চরিত্রের রাজনৈতিক ধারা ধরে রেখেছে। ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দরা ত্রধারা সামনে ধরে রেখে ত্রগিয়ে যাওয়ার আহবান জানান।
পরে নগরীতে ত্রক বন্যাঢ্য র‌্যালি বের করে র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদনি করে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস কাবের সামনে ত্রসে শেষ করে।
প্রেস কাব মিলনায়তনে ছাত্র ইউনিয়নের আয়োজনে অনুষ্ঠিত  হয় কুইজ প্রতিযোগীতা। কুইজ প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে তুলে দেওয়া হয় পুরস্কার।
ত্রর পূর্বে গান সংগীত পরিবেশন করে উদিচি শিল্প গোষ্ঠি।বরিশাল মহানগর ছাত্র ইউনিয়নের ১ম সম্মেলন অনুষ্ঠিত।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ