বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৯

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

বরিশালে সকল রুটে অটো ইজিবাইক চলাচলের দাবীতে মানববন্ধ কর্মসূচি পালন।

barisal-humanchian-pic-9-10-161মোঃআরিফ সুমন,বরিশাল ব্যুরোঃ বরিশাল সিটি নগরীর সদররোড সহ ছয়টি রুটে ব্যাটারী চালিত অটো ইজিবাইক চলাচলের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মহানগর অটো রিকসা শ্রমীকলীগ নেতৃবৃন্দ।
আজ সকাল ১১টায় নগরীর সদররোডে ঘন্টাকাল ব্যাপি ত্র মানববন্ধন কর্মসূচি পালনকরা হয়।
অটো ইজিবাইক শ্রমীকলীগ সভাপতি ত্র্যাড, রফিকুল ইসলাম খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি মহানগর আওয়ামীলীগের অন্যতম নেতা সেরনিয়াবাত সাদিক আবদুলাহ বলেন বর্তমান সরকার সাধারন মানুষের কর্মসংস্থানের সরকার। কর্মচ্যুত সরকার নয়।শ্রমীক ও সাধারন মানুষকে রাস্তায় নামাবেন না। খেটে খাওয়া সাধারন মানুষ ত্রকবার রাস্তায় নেমে আসলে তাদের প্রতিরোধ করা সম্ভব হবে না বলে প্রশাসনকে সতর্কবাতা দেন। মানববন্ধন কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছৈয়দ আনিচুর রহমান,সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি ত্র্যাড, ত্রস.ত্রম ইকবাল,সাধারন সম্পাদক মিজানুর রহমান,বরিশাল মেট্রোপলিটন প্রেস কাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ,জেলা কমিউনিস্ট পার্টি সভাপতি ত্র্যাড,ত্র.কে.আজাদ,জেলা শিক সমিতির সভাপতি আঃ মালেক,সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সহ-সভাপতি শুভংকর চক্রবর্তী,সাবেক সভাপতি শান্তি দাস,জেলা মৎস্য শ্রমীকলীগ সভাপতি হারুন-অর-রসিদ,কাউন্সিলর গাজী নাঈমুর রহমান লিটু,ও মুক্তিযুদ্বা সন্তান কমান্ডের নেতা হাসান মাহমুদ বাবু, মানববন্ধনে ত্রকাত্বতা প্রকাশ করেন আঃ.রব সেরনিয়াবাত বরিশাল প্রেস কাব সাধারন সম্পাদক পুলক চ্যাটার্জী প্রমুখ।
ত্রসময় অন্যান্য নেতৃবৃন্দরা বলেন পুলিশ প্রশাসন ত্রমন কিছু করবেন না যাতে বর্তমান সরকারে ভাবমুর্তি ুন্য করে। ত্রই মানববন্ধন শ্রমীক-মালিকদের না নগরীর সর্বস্থরের মানুষের মানববন্ধন।তাই নগরীতে অটো ইজিবাইক চলছে চলতে দিন। জন স্বার্থে নগরীতে অটো চলাচলের উপর নিষেধাজ্ঞা তুলে নেবার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান। ত্ররপরও যদি ত্র দাবী মানা না হয় তাহলে নগরীতে কঠোর আন্দোলনের মাধ্যমে অটো চলাচলের ব্যাবস্থা করা হবে। বরিশাল সিটি কর্পোরেশন থেকে ২৬শত ১০টি লাইসেন্স প্রদান করা হয়েছে। উলেখ্য গত ১লা সেপ্টেম্বর থেকে পুলিশ কমিশনার ত্রস.ত্রম.রুহুল আমিন রহস্য জনক ভাবে নগরীর সদররোড, কাকলীমোড়,ফজলুল হক ত্র্যাভিনিয় সড়ক,জিলা স্কুল সড়কে জ্যামের অযুহাত দিখিয়ে অটো ইজিবাইক চলাচল বন্ধ করে দিয়ে নগর বাসিকে চরম দূর্ভোগে ফেলে দিয়েছে। অটো চলাচল বন্ধ হয়ে যাওয়ার কারনে সবচেয়ে বেশী তিগ্রস্থের শিকার হয়েছে স্কুল-কলেজের শিার্থী সহ সাধারন নিম্ন আর মধ্যবিত্ত পরিবারের মানুষ।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ