রবিবার,২২শে অক্টোবর, ২০১৭ ইং,৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪২

টিপু সুলতান ছিলেন খুনি, ধর্ষক রোহিঙ্গাদের ২৮৮টি গ্রাম ভস্মীভূত কেন্দ্রের শাসন ঠেকাতে চান কাতালান নেতারা ট্রাম্পকে অভিশংসনে টিভিতে কোটিপতির বিজ্ঞাপন হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ ‘পুঁচকে’ হাডার্সফিল্ডের কাছে ম্যানইউয়ের হার অবশেষে জয়ে ফিরল চেলসি

বরিশালে শিক-কর্মচারী ফ্রন্টের মানববন্ধন

barisal-human-chian-pic-30-9-16

মোঃআরিফ সুমন,বরিশাল ব্যুরোঃ বরিশাল শিক-কর্মচারী ফ্রন্টের বিভাগীয় আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম-হাবুল বলেছেন আমরা এমন একটি দেশে বাস করি যেখানে কোন গনতন্ত্র নেই।
নেই কথা বলার অধিকার আমাদের কথা বলার জন্য নেই কোন জায়গা আমরা শিাকে এগিয়ে নিতে চাই।
আমরা শিাকে বাচাতে চাই। আমরা দীর্ঘদিন যাবত শিা নীতির বৈষম্যের হাত থেকে বাচার জন্য লড়াই চালিয়ে যাচ্ছি।
সরকার যদি শিক সমাজের দাবী পূরন না করে তা হলে ৭১ সালের মত মহা প্রলয় ঘটিয়ে শিাকে জাতীয় করন করার দাবী পুরন করতে সরকারকে বাধ্য করা হবে।

শুক্রবার সকাল ১১টায় ঘন্টা ব্যাপি নগরীর সদর রোডে শিক-কর্মচারী ফ্রন্টের ৫% প্রবৃদ্বি ও শিাকে জাতীয় করন ও নন এমপিত্ত ভূক্ত শিকদের এমপিত্ত ভূক্তির দাবীতে শিক-কর্মচারী ফ্রন্টের আয়োজনে এক মানববন্ধন কর্মসূচি পালন কালে মানববন্ধনের সভাপতি এ কথা বলেন।

মানববন্ধন কর্মসূচিতে বিভাগের কলেজ-মাদ্রাসার কয়েক শত অধ্যা,উপাধা সহ শিক নেতৃবৃন্ধ অংশ নেন।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন অধ্যাপক আবুল হোসেন, বিধান চন্দ, অধ্যাপক সামসুল আলম, অধ্যাপক শহিদুল ইসলাম,অধ্যাপক মাসুম বিলাহ,অধ্যাপক ইসাহাক,হেলাল উদ্দিন বিশ্বাষ,অধ্যাপক নিমাই চৌধুরী,অধ্যাপক রসিদুল ইসলাম মিরন,অধ্যাপক আমিনুল ইসলাম খোকন ও অধ্যাপক গৌরঙ্গ চন্দ কুন্ড প্রমুখ।
বিভাগীয় আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল আরো বলেন ২০১৬ সালের মধ্যে শিাকে জাতীয় করন করার জন্য প্রধান মন্ত্রীর প্রতি আহবান জানান।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ