মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪২
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

বরিশালে শিক-কর্মচারী ফ্রন্টের মানববন্ধন

barisal-human-chian-pic-30-9-16

মোঃআরিফ সুমন,বরিশাল ব্যুরোঃ বরিশাল শিক-কর্মচারী ফ্রন্টের বিভাগীয় আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম-হাবুল বলেছেন আমরা এমন একটি দেশে বাস করি যেখানে কোন গনতন্ত্র নেই।
নেই কথা বলার অধিকার আমাদের কথা বলার জন্য নেই কোন জায়গা আমরা শিাকে এগিয়ে নিতে চাই।
আমরা শিাকে বাচাতে চাই। আমরা দীর্ঘদিন যাবত শিা নীতির বৈষম্যের হাত থেকে বাচার জন্য লড়াই চালিয়ে যাচ্ছি।
সরকার যদি শিক সমাজের দাবী পূরন না করে তা হলে ৭১ সালের মত মহা প্রলয় ঘটিয়ে শিাকে জাতীয় করন করার দাবী পুরন করতে সরকারকে বাধ্য করা হবে।

শুক্রবার সকাল ১১টায় ঘন্টা ব্যাপি নগরীর সদর রোডে শিক-কর্মচারী ফ্রন্টের ৫% প্রবৃদ্বি ও শিাকে জাতীয় করন ও নন এমপিত্ত ভূক্ত শিকদের এমপিত্ত ভূক্তির দাবীতে শিক-কর্মচারী ফ্রন্টের আয়োজনে এক মানববন্ধন কর্মসূচি পালন কালে মানববন্ধনের সভাপতি এ কথা বলেন।

মানববন্ধন কর্মসূচিতে বিভাগের কলেজ-মাদ্রাসার কয়েক শত অধ্যা,উপাধা সহ শিক নেতৃবৃন্ধ অংশ নেন।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন অধ্যাপক আবুল হোসেন, বিধান চন্দ, অধ্যাপক সামসুল আলম, অধ্যাপক শহিদুল ইসলাম,অধ্যাপক মাসুম বিলাহ,অধ্যাপক ইসাহাক,হেলাল উদ্দিন বিশ্বাষ,অধ্যাপক নিমাই চৌধুরী,অধ্যাপক রসিদুল ইসলাম মিরন,অধ্যাপক আমিনুল ইসলাম খোকন ও অধ্যাপক গৌরঙ্গ চন্দ কুন্ড প্রমুখ।
বিভাগীয় আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল আরো বলেন ২০১৬ সালের মধ্যে শিাকে জাতীয় করন করার জন্য প্রধান মন্ত্রীর প্রতি আহবান জানান।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ