শনিবার,২১শে অক্টোবর, ২০১৭ ইং,৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:১৩

নারায়ণগঞ্জে জাহাজ কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ ৪ শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আ.ফ.ম রুহুল হক এমপি বেতনে বিশ্বের চতুর্থ হাথুরুসিংহে মিয়ানমারে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ৫ শতাধিক হলে ‘দুলাভাই জিন্দাবাদ’ চট্টগ্রামে বাস-কভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২ বড়াইগ্রাম ট্রাজেডির আজ তৃতীয় বর্ষপূর্তি হতাহতের পরিবারে আহাজারি থামেনি

বরিশালে যৌথ অভিযানে ভারতীয় শাড়ি-কাপর জব্দ

barisal-coast-gourd-pic-3

মোঃআরিফ সুমন,বরিশাল ব্যুরোঃ বরিশালে কোষ্টগার্ড ও নৌ-পুলিশের যৌথ অভিযানে বিপুল পরিমানে ভারতীয় শাড়ি-কাপর থ্রীপিস ও চন্দন কাঠ জব্দ করা হয়েছে। জব্দ শাড়ি-কাপরগুলো একটি বালুবাহি বাল্কহেডে ভেতরে নিয়ে পাচার করা হচ্ছিলো এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন সংলগ্ন তেতুলিয়া নদীতে কোস্ট গার্ডের সি.পি.ও এস.এ আকবর, সি.ই.আর.এ নজরুল ইসলাম,সি.আর.এ,(৪) নজরুল করীম এর নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় একটি বাল্কহেডসহ শাড়ি-কাপরগুলো জব্দ করা হয়। তবে এখন পর্যন্ত এর পরিমান নির্ধারণ করা যায়নি। এজন্য কাষ্টমস্ সহ সংশ্লিস্ট দপ্তরের সহায়তা চাওয়া হয়েছে। অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোষ্টগার্ডের ইপিআরএ মঞ্জুরুল ইসলাম।
সি.পি.ও এস.এ আকবর বলেন ভারতীয় মালগুলো ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল।
তবে তাদের প্রাথমিক ধারনা করছেন চন্দন কাঠ সহ এসব মালের মুল্য প্রায় কোটি টাকার উপরে হবে। কোস্টগার্ডের সদস্যরা মালামাল গুলো উদ্বার করে বরিশাল ডিসি ঘাট কোস্টগার্ড টারমিনালে নিয়ে এসে কাষ্ঠমস্ কর্মকর্তাদের অবহিত করার পরত্ত তারা দুপুর দেড়টা পর্যন্ত কোস্টগার্ডের কাছে পৌছাতে পারেনি। কাষ্ঠমসেÍ লোকবল না যাবার কারনে তারা উদ্বার করা অবৈধ মালগুলো হস্তান্তর করতে পারছেœা।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ