বৃহস্পতিবার,১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৬
শ্রীমঙ্গলে দু’দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ সমাপ্ত অর্থ মন্ত্রণালয়ের বিশেষ প্রকল্পে আকর্ষণীয় চাকরির সুযোগ ‘রপ্তানি আয় ২০২১ সালে ৬০ বিলিয়ন ডলার ছাড়িয়ে যাবে’ কঠিন সময়ে অধিনায়কত্ব পেয়েও চাপে নেই তামিম জিয়ার মাজারে খালেদা জিয়ার শ্রদ্ধা লালপুরে কৃতী শিার্থীদের সংবর্ধনা পাঁচবিবিতে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

বরিশালে চিরকুট লিখে নববধূর আত্মহত্যা

downloadবরিশাল ঃ প্রবাসী স্বামীর দেয়া মিথ্যা অপবাদ সইতে না পেরে চিরকুট লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে হাফিজা বেগম (২২) নামের এক নববধু। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত দুইটার দিকে জেলার গৌরনদী উপজেলার উত্তর বিল্বগ্রামে।
জানা গেছে, গত একমাস পূর্বে উত্তর বিল্বগ্রামের তৈয়ব আলী উকিলের পুত্র রুবেল উকিলের সাথে একই গ্রামের আদম আলী মল্লিকের কলেজ পড়–য়া কন্যা হাফিজা আক্তারের বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর চাকুরীর সুবাধে রুবেল বাহরাইনে চলে যায়। বিদেশে যাওয়ার পর থেকেই সে (রুবেল) তার স্ত্রীর বিরুদ্ধে মিথ্যে অপবাদ দিতে থাকে। রবিবার রাতে স্বামী রুবেলের সাথে ফোনাআপ করে হাফিজা। ওইদিনও রুবেল তাকে (হাফিজা) বিভিন্ন ধরনের অপবাদ দেয়। স্বামীর দেয়া অপবাদ সইতে না পেরে ওইদিন দিবাগত রাত দুইটার দিকে পরিবারের সবার অজান্তে স্বামী রুবেলের কাছে চিরকুট লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে হাফিজা। খবর পেয়ে সোমবার সকালে গৌরনদী মডেল থানার ওসি আলাউদ্দিন মিলন ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: