বুধবার,২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৯

সাংবাদিকতায় চ্যানেল টোয়েন্টিফোরে চাকরির সুযোগ আহছানিয়া মিশনে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ১৫ হাজার টাকা ডিপ্লোমা পাসে বিমানে চাকরি ঢাকার পাশে অপ্পোতে কাজের সুযোগ আকর্ষণীয় বেতনে প্রথম আলোতে চাকরি পার্বতীপুরে ১৮০ টি মন্ডপে দূর্গা পুজা অনুষ্ঠিত হচ্ছে রোহিঙ্গা গণহত্যা বন্ধ করো : সৌদি আরব

বরিশালে চিরকুট লিখে নববধূর আত্মহত্যা

downloadবরিশাল ঃ প্রবাসী স্বামীর দেয়া মিথ্যা অপবাদ সইতে না পেরে চিরকুট লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে হাফিজা বেগম (২২) নামের এক নববধু। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত দুইটার দিকে জেলার গৌরনদী উপজেলার উত্তর বিল্বগ্রামে।
জানা গেছে, গত একমাস পূর্বে উত্তর বিল্বগ্রামের তৈয়ব আলী উকিলের পুত্র রুবেল উকিলের সাথে একই গ্রামের আদম আলী মল্লিকের কলেজ পড়–য়া কন্যা হাফিজা আক্তারের বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর চাকুরীর সুবাধে রুবেল বাহরাইনে চলে যায়। বিদেশে যাওয়ার পর থেকেই সে (রুবেল) তার স্ত্রীর বিরুদ্ধে মিথ্যে অপবাদ দিতে থাকে। রবিবার রাতে স্বামী রুবেলের সাথে ফোনাআপ করে হাফিজা। ওইদিনও রুবেল তাকে (হাফিজা) বিভিন্ন ধরনের অপবাদ দেয়। স্বামীর দেয়া অপবাদ সইতে না পেরে ওইদিন দিবাগত রাত দুইটার দিকে পরিবারের সবার অজান্তে স্বামী রুবেলের কাছে চিরকুট লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে হাফিজা। খবর পেয়ে সোমবার সকালে গৌরনদী মডেল থানার ওসি আলাউদ্দিন মিলন ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ