মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪৫

পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ লালপুরে গৃহবধুর আত্মহত্যা লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতি পালন বড়পুকুরিয়ায় ২দিনে সাড়ে ৩ লাখ মেঃ টন কয়লা কেনার জন্য ৪০০ আবেদন ! কয়লা বিক্রি সাময়িক স্থগিত বাংলাদেশ ব্যাংক ২০০ সহকারী পরিচালক নেবে ৩২৮ ‘কর্মকর্তা’ নিয়োগ দেবে রূপালী ব্যাংক

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত

বরিশালের দু’সহদরের লাশ দাফন

images89মোঃআরিফ সুমন, বরিশাল ব্যুরোঃ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত বরিশালের আগৈলঝাড়া উপজেলার সহদর বাবুল ও শহিদুলের লাশ ১৬দিন পর শুক্রবার দাফন করা হয়েছে। ওইদিন সকাল দশটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে দু’ভাইয়ের লাশবাহী দুটি কফিন স্বজনরা গ্রহণ করেন।
সূত্রমতে, আগৈলঝাড়ার ছয়গ্রাম এলাকার বাসিন্দা আব্দুল হাকিম হাওলাদারের পুত্র বাবুল ও শহিদুলের লাশ ওইদিন বিকেলে গ্রামের বাড়িতে আসার খবর পেয়ে শত শত গ্রামবাসী ভীড় করেন। এসময় নিহতদের বৃদ্ধা মা নুরজাহান বেগম, বাবা, স্ত্রী, সন্তান ও স্বজনদের আহাজারিতে পুরো এলাকার আকাশ বাতাস ভাড়ি হয়ে ওঠে। তাদের সাথে সাথে কেঁদেছেন উপস্থিত এলাকাবাসীও। সবাই যেন শান্তনার ভাষা হারিয়ে ফেলেছেন। ওইদিন সন্ধ্যায় দু’সহদরের জানাজা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।
সৌদি আরবে বসবাসরত নিহতদের স্বজন শাহজালাল মোবাইল ফোনে এ প্রতিনিধিকে জানান, বৃহস্পতিবার বিকেলে সৌদি আরবের দাম্মাম শহরের কাতিপ হাসপাতাল চত্বরে বাবুল ও শহিদুলের প্রথম জানাজা শেষে রাতের ফাইটে নিহতদের লাশ বাংলাদেশে পাঠানো হয়। একই দূর্ঘটনায় নিহত অপর চারজনের লাশ পর্যায়ক্রমে দেশে পাঠানো হবে বলেও তিনি (শাহজালাল) উল্লেখ করেন।
সূত্রমতে, গত ২২ সেপ্টেম্বর বাংলাদেশ সময় সকাল আটটার দিকে মাইক্রোবাসযোগে বাবুল (৪৭) ও তার ছোট ভাই শহিদুল (৩৬)সহ ৭ বাংলাদেশী দাম্মাম থেকে ৩’শ কিলোমিাটার দূরে কাজে যাচ্ছিলো। পথিমধ্যে আল জুবাইল-ডাহারান সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই বাবুল ও শহিদুলসহ ছয়জন নিহত ও একজন গুরুতর আহত হয়। নিহতদের মধ্যে পাঁচজনের বাড়ি বৃহত্তর বরিশাল বিভাগে। নিহতরা হলেন, উল্লেখিত দু’সহদর ব্যতিত উজিরপুরের জল্লা গ্রামের শহিদ হাওলাদারের পুত্র রফিকুল ইসলাম, ভোলার সাহাবুদ্দিন, পটুয়াখালীর বাউফলের মৃত নুরুল হাওলাদারের পুত্র রফিকুল ইসলাম বাচ্চু ও পাবনার রানা। জল্লা গ্রামের নিহত রফিকুলের ভাই গুরুতর আহত সাইফুল ইসলাম কাতিপ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ