সোমবার,২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১৪
জগন্নাথপুরে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি পালন কর্তনে ছাড়পত্র পেল ‘আমি নেতা হবো’ সৈয়দপুরে প্রবীণ সাংবাদিক মান্নানের ইন্তেকাল আশাশুনি রিপোর্টার্স কাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন নাটোরে ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান কারখানা মালিকের জেল-জরিমানা ঝিনাইগাতী রাজস্বকরণের দাবীতে সিএইচসিপিদের স্মারকলিপি প্রদান ঝিনাইগাতীতে আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

বরিশালের আধুনিক রেস্তোরা বন্ধের নির্দেশ ॥ জরিমানা

index789বরিশাল ঃ নগরীতে আধুনিক অভিজাত রেস্তোঁরা ‘হান্ডি কড়াই’তে বুধবার বেলা বারোটার দিকে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সদর রোডস্থ প্রতিষ্ঠানটিতে নিবার্হী ম্যাজিষ্ট্রেট সুখময় সরকার ও মাহমুদা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
আদালত সুত্রে জানা গেছে, প্রতিষ্ঠানটির নিবন্ধন সনদ না থাকায় ও নিন্মমানের খাবার পরিবেশন, পঁচা-বাসি খাবার বিক্রির অভিযোগে প্রতিষ্ঠানের মালিক শফিকুল আলম গুলজারকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি রেস্তোঁরা আইন ২০১৪ এর ৭ ধারা মোতাবেক লাইসেন্সবিহীন পরিচালিত হওয়ায় প্রতিষ্ঠানটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। সূত্রমতে, গত ১ অক্টোবর এ প্রতিষ্ঠানটির উদ্বোধণের ৫ দিনের মধ্যেই ভ্রাম্যমাণ আদালত অভিজাত রেস্তোঁরা ‘হান্ডি কড়াই’তে অভিযান পরিচালনা করতে গিয়ে দেখতে পায় নোংরা পরিবেশে ও সনদ ছাড়াই চলছে প্রতিষ্ঠানটি।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ