সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৫
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

বরিশালের আধুনিক রেস্তোরা বন্ধের নির্দেশ ॥ জরিমানা

index789বরিশাল ঃ নগরীতে আধুনিক অভিজাত রেস্তোঁরা ‘হান্ডি কড়াই’তে বুধবার বেলা বারোটার দিকে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সদর রোডস্থ প্রতিষ্ঠানটিতে নিবার্হী ম্যাজিষ্ট্রেট সুখময় সরকার ও মাহমুদা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
আদালত সুত্রে জানা গেছে, প্রতিষ্ঠানটির নিবন্ধন সনদ না থাকায় ও নিন্মমানের খাবার পরিবেশন, পঁচা-বাসি খাবার বিক্রির অভিযোগে প্রতিষ্ঠানের মালিক শফিকুল আলম গুলজারকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি রেস্তোঁরা আইন ২০১৪ এর ৭ ধারা মোতাবেক লাইসেন্সবিহীন পরিচালিত হওয়ায় প্রতিষ্ঠানটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। সূত্রমতে, গত ১ অক্টোবর এ প্রতিষ্ঠানটির উদ্বোধণের ৫ দিনের মধ্যেই ভ্রাম্যমাণ আদালত অভিজাত রেস্তোঁরা ‘হান্ডি কড়াই’তে অভিযান পরিচালনা করতে গিয়ে দেখতে পায় নোংরা পরিবেশে ও সনদ ছাড়াই চলছে প্রতিষ্ঠানটি।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ