রবিবার,২২শে অক্টোবর, ২০১৭ ইং,৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৪

টিপু সুলতান ছিলেন খুনি, ধর্ষক রোহিঙ্গাদের ২৮৮টি গ্রাম ভস্মীভূত কেন্দ্রের শাসন ঠেকাতে চান কাতালান নেতারা ট্রাম্পকে অভিশংসনে টিভিতে কোটিপতির বিজ্ঞাপন হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ ‘পুঁচকে’ হাডার্সফিল্ডের কাছে ম্যানইউয়ের হার অবশেষে জয়ে ফিরল চেলসি

বরিশালের আধুনিক রেস্তোরা বন্ধের নির্দেশ ॥ জরিমানা

index789বরিশাল ঃ নগরীতে আধুনিক অভিজাত রেস্তোঁরা ‘হান্ডি কড়াই’তে বুধবার বেলা বারোটার দিকে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সদর রোডস্থ প্রতিষ্ঠানটিতে নিবার্হী ম্যাজিষ্ট্রেট সুখময় সরকার ও মাহমুদা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
আদালত সুত্রে জানা গেছে, প্রতিষ্ঠানটির নিবন্ধন সনদ না থাকায় ও নিন্মমানের খাবার পরিবেশন, পঁচা-বাসি খাবার বিক্রির অভিযোগে প্রতিষ্ঠানের মালিক শফিকুল আলম গুলজারকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি রেস্তোঁরা আইন ২০১৪ এর ৭ ধারা মোতাবেক লাইসেন্সবিহীন পরিচালিত হওয়ায় প্রতিষ্ঠানটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। সূত্রমতে, গত ১ অক্টোবর এ প্রতিষ্ঠানটির উদ্বোধণের ৫ দিনের মধ্যেই ভ্রাম্যমাণ আদালত অভিজাত রেস্তোঁরা ‘হান্ডি কড়াই’তে অভিযান পরিচালনা করতে গিয়ে দেখতে পায় নোংরা পরিবেশে ও সনদ ছাড়াই চলছে প্রতিষ্ঠানটি।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ