মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৬
পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

বরিশালের আধুনিক রেস্তোরা বন্ধের নির্দেশ ॥ জরিমানা

index789বরিশাল ঃ নগরীতে আধুনিক অভিজাত রেস্তোঁরা ‘হান্ডি কড়াই’তে বুধবার বেলা বারোটার দিকে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সদর রোডস্থ প্রতিষ্ঠানটিতে নিবার্হী ম্যাজিষ্ট্রেট সুখময় সরকার ও মাহমুদা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
আদালত সুত্রে জানা গেছে, প্রতিষ্ঠানটির নিবন্ধন সনদ না থাকায় ও নিন্মমানের খাবার পরিবেশন, পঁচা-বাসি খাবার বিক্রির অভিযোগে প্রতিষ্ঠানের মালিক শফিকুল আলম গুলজারকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি রেস্তোঁরা আইন ২০১৪ এর ৭ ধারা মোতাবেক লাইসেন্সবিহীন পরিচালিত হওয়ায় প্রতিষ্ঠানটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। সূত্রমতে, গত ১ অক্টোবর এ প্রতিষ্ঠানটির উদ্বোধণের ৫ দিনের মধ্যেই ভ্রাম্যমাণ আদালত অভিজাত রেস্তোঁরা ‘হান্ডি কড়াই’তে অভিযান পরিচালনা করতে গিয়ে দেখতে পায় নোংরা পরিবেশে ও সনদ ছাড়াই চলছে প্রতিষ্ঠানটি।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: