সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৬
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

বরিশালের অবৈধ ডায়াগনষ্টিক সেন্টার বন্ধের নির্দেশ

download-1

বরিশাল ঃ জেলার আগৈলঝাড়া উপজেলায় ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা লাইসেন্স বিহীন অবৈধ চারটি ডায়াগনষ্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন জেলা সিভিল সার্জন ডাঃ এএফএম শফিউদ্দিন।
নির্দেশিত অবৈধ ডায়াগনষ্টিক সেন্টারগুলো হল-আগৈলঝাড়া উপজেলা হাসপাতালের সামনের সন্যামত ডায়াগনষ্টিক সেন্টার, জান্নাত ডায়াগনষ্টিক সেন্টার, বারপাইকা মেটারনিটি হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার এবং উপজেলা সদরের জনসেবা মেডিকেল সার্ভিস।
সিভিল সার্জনের স্বারিত এ বন্ধের নির্দেশ কার্যকর করতে সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার, থানার অফিসার ইনচার্জ ও ইউএইচএএফপিও’কে চিঠি প্রদান করা হয়েছে। ওই চিঠিতে উল্লেখ করা হয়, এসব অবৈধ ডায়াগনষ্টিক সেন্টারগুলো লাইসেন্স না করা এবং সরকারি বিধি বিধানের আওতায় না আসা পর্যন্ত বন্ধ থাকবে। সূত্রমতে, বিভিন্ন সময়ে সিভিল সার্জন ডায়াগনষ্টিক সেন্টারগুরো পরিদর্শনে আসলেও একটি সিন্ডিকেটের মাধ্যমে এসকল ডায়াগনষ্টিক সেন্টারের মালিকরা অভিযানের আগাম খবর পেয়ে তাদের অবৈধ প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে থাকে। সিভিল সার্জনের নির্দেশের চিঠি প্রাপ্তির সত্যতা স্বীকার করে ইউএইচএএফপিও’র চিকিৎসক ডাঃ আলতাফ হোসেন বলেন, প্রশাসনের সাথে সমন্বয় করে এ ব্যাপারে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ