মঙ্গলবার,১৯শে জুন, ২০১৮ ইং,৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৫
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

ববি কলকাতার সিনেমায়

2 years ago , বিভাগ : বিনোদন,
file (1)
মুক্তিনিউজ২৪.কম ডেক্স: কলকাতার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ববির। হতে হতেও যেন আর হয়ে উঠছিল না। এই সংবাদ গুজব বলতেও  ছাড়েননি  সমালোকচকরা। প্রকৃত খবর জানিয়েছেন নায়িকা। তিনি বলেছেন, গত বছরই কলকাতায় অভিষেক ঘটার কথা থাকলেও শিডিউল জটিলতার কারণে  হয়ে ওঠেনি। এ বছর সেপ্টেম্বরেই কলকাতার সিনেমার শুটিঙয়ে অংশ নেবেন তিনি। নতুন এই সিনেমাটি পরিচালনা করবেন সেখানকার পরিচালক বিক্রম চোপড়া। ছবিটির আংশিক প্রযোজনায় নিজেও থাকতে পারেন বলে জানিয়েছেন ববি। শুরুতে ছবির নাম ছিল ‘রংবেরং’। তবে শুটিংয়ের সময় নাম পরিবর্তন হতে পারে।
এদিকে সিনেমায় ববির বিপরীতে কে থাকছেন তা এখনই বলতে নারাজ এই নায়িকা। জানা গেছে,  ছবিটির বেশির ভাগ শুটিং হবে লন্ডন, মালয়েশিয়া ও সিঙ্গাপুরে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ