রবিবার,২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৬
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

ববি কলকাতার সিনেমায়

2 years ago , বিভাগ : বিনোদন,
file (1)
মুক্তিনিউজ২৪.কম ডেক্স: কলকাতার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ববির। হতে হতেও যেন আর হয়ে উঠছিল না। এই সংবাদ গুজব বলতেও  ছাড়েননি  সমালোকচকরা। প্রকৃত খবর জানিয়েছেন নায়িকা। তিনি বলেছেন, গত বছরই কলকাতায় অভিষেক ঘটার কথা থাকলেও শিডিউল জটিলতার কারণে  হয়ে ওঠেনি। এ বছর সেপ্টেম্বরেই কলকাতার সিনেমার শুটিঙয়ে অংশ নেবেন তিনি। নতুন এই সিনেমাটি পরিচালনা করবেন সেখানকার পরিচালক বিক্রম চোপড়া। ছবিটির আংশিক প্রযোজনায় নিজেও থাকতে পারেন বলে জানিয়েছেন ববি। শুরুতে ছবির নাম ছিল ‘রংবেরং’। তবে শুটিংয়ের সময় নাম পরিবর্তন হতে পারে।
এদিকে সিনেমায় ববির বিপরীতে কে থাকছেন তা এখনই বলতে নারাজ এই নায়িকা। জানা গেছে,  ছবিটির বেশির ভাগ শুটিং হবে লন্ডন, মালয়েশিয়া ও সিঙ্গাপুরে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ