বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৩
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণে রোববার দিনাজপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর জেলা প্রতিনিধি ॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের জন্য রোববার দিনাজপুরে আসছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াও আজ শুক্রবার আসছেন।
প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত সফরসূচীতে উল্লেখ করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার সকাল ১১টায় দিনাজপুর শহরের জিলা স্কুল ও বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের তেঘরা হাই স্কুল আশ্রয় কেন্দ্রে ত্রাণ বিতরণ করবেন। প্রধানমন্ত্রী দুপুর আড়াইটায় কুড়িগ্রামের উদ্দেশ্যে হেলিকপ্টার যোগে দিনাজপুর ত্যাগ করবেন।
মন্ত্রী ওবায়দুল কাদের ও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া শুক্রবার দিনাজপুর সদর ও বিরল উপজেলার বিভিন্ন বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ