সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪০

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

বন্ধুকে নিয়ে ঈদে ফেরা হলো না শফিকুলের

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ঢাকা থেকে প্রবাসী বন্ধুকে নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে জামালদী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম শফিকুল ইসলাম (২৬)। তাঁর বাড়ি কুমিল্লার দাউদকান্দির মালাখাল এলাকায়।

এ ঘটনায় আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল হাশেম মুন্সী জানান, শফিকুল ইসলাম আজ সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি মাইক্রোবাসে করে তাঁর প্রবাসী এক বন্ধুকে নিয়ে কুমিল্লায় যাচ্ছিলেন। পথে জামালদী এলাকায় মেঘনা ব্রিজের ঢালসংলগ্ন আল কুতুবদিয়া হোটেলের সামনে মাইক্রোবাসটি দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শফিকুল ইসলাম মারা যান। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে মাইক্রোবাসের চালক পলাতক রয়েছেন।

এসআই আবু হাশেম মুন্সী আরো জানান, কাভার্ডভ্যান ও মাইক্রোবাসটিকে মহাসড়কের পাশে রাখা হয়েছে। লাশ পুলিশ হেফাজতে রয়েছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ