বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪২

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

বন্দর খেয়াঘাটে ২ চাঁদাবাজ গ্রেফতার

m12 copy                               মুক্তিনিউজ ২৪.কম ডেস্ক:   বন্দরের বন্দর ১নং খেয়াঘাটে সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজির সময় পুলিশ হাতে-নাতে ২ আওয়ামী লীগ কর্মীকে গ্রেফতার করেছে। গতকাল সোমবার সন্ধ্যায় পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো শাহজাহান (৫০) ও আনোয়ার (৪০)। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
বন্দর থানার দারোগা মাজহারুল জানান, বন্দর উপজেলার বন্দর মিয়ারবাড়ি এলাকার মৃত আঃ সালাম মিয়ার ছেলে শাহজাহান ও মদনগঞ্জ এলাকার দুলু মিয়ার ছেলে আনোয়ার বন্দর ১নং খেয়াঘাটে সিএনজি চালকদের কাছ থেকে স্ট্যান্ডে গাড়ি রাখায় ও কাচাঁ মালের দোকান থেকে চাঁদা দাবি করে। এ সময় স্থানীয় কাঁচামালের দোকানীরা পুলিশে সংবাদ দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ২ চাঁদাবাজকে গ্রেফতার করে। দোকানীরা জানান, ২ চাঁদাবাজ তারা নিজেদের আওয়ামী লীগের কর্মী বলে দাবি করে চাঁদা দাবি করে।
এ ব্যপারে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক কাজী জহিরের সাথে আলপ করলে তিনি জানান, গ্রেফতারকৃত শাহজাহান সিএনজি মালিক সমিতির কালেক্টর ও আনোয়ার শ্রমিক কমিটির কলেক্টর। তারা আমার বা আওয়ামী লীগের কেউ নন।এবিনিউজ

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ