শুক্রবার,২৩শে জুন, ২০১৭ ইং,৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:০০

নাটোরের গুরুদাসপুর পৌরসভার সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা বাগাতিপাড়ার দরিদ্র মেধাবী সজনীকে ল্যাপটপ দিলেন ইউএনও পাঁচবিবিতে নগত অর্থ বিতরণ সৈয়দপুরে সুবিধা বঞ্চিতদের পাশে খুচরা পয়সা সংগঠন ইটভাটার কালোধোঁয়ায় ফসলের তিপূরণের দাবিতে কৃষকদের মানববন্ধন লালমনিরহাটে হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার বায়তুল মুকাররমে পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি

বন্দরে সিএনজি ও অটো চালকদের মধ্যে সংঘর্ষ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিএনজি চালক ও অটো চালকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনায় সিএনজি চালক নূর হোসেন (৩২) ফয়সাল (৩০) হাসান (২৮) মনির (৩৫) ও আলামিন (৩০) মারাত্মক ভাবে আহত হয়। আহতদের স্থানীয় পথচারিরা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। সোমবার দুপুর ১টায় বন্দর ১নং খেয়াঘাটস্থ সিএনজি সন্ট্যান্ডে  এ ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে বিক্ষুদ্ধ সিএনজি চালকরা সিএনজি চলাচল বন্ধ করে দিলে ওই পথে চলাচলরত হাজার হাজার যাত্রীরা মারাতœক ভাবে র্দূভোগে শিকার হয়।

জানা গেছে, সোমবার দুপুরে বন্দর থানার মদনগঞ্জ এলাকার সিএনজি চালক নূর হোসেন মিয়ার সাথে সাবদী এলাকার অটো চালক সিরাজ মিয়ার সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে সাবদী এলাকার সন্ত্রাসী রাজু ও নূর জামালসহ অজ্ঞাত ১০/১২ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে সিএনজি চালকদের উপর হামলা চালায়। ওই সময় হামলাকারিরা উল্ল্যেখিত সিএনজি চালকদের বেদম পিটিয়ে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় উত্তেজিত সিএনজি চালকরা ক্ষিপ্ত হয়ে সিএনজি চলাচল বন্ধ করে দিলে যানবাহন না পেয়ে হাজার হাজার সাধারন যাত্রীরা পায়ে হেটে বাড়ী উদ্দেশ্যে যাত্রা করতে দেখা গেছে।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার আবুল কালামের সাথে আলাপ কালে তিনি জানায় সংঘর্ষের ঘটনায় যান চলাচল বন্ধ রেখেছে সিএনজি শ্রমিকরা। আমি চেষ্টা করছি যানবাহন চলাচল স্বাভাবিক করতে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। এ রির্পোট লেখা পর্যন্ত এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে বলে সাধারন শ্রমিকরা এ কথা জানিয়েছে।
আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ