শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৪
দিনাজপুরে সেপটিক ট্যাংকি থেকে যুবকের লাশ উদ্ধার প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ)

বদলগাছীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

নওগাঁ: নওগাঁর বদলগাছী উপজেলায় ট্রাকের ধাক্কায় ভ্যানযাত্রী লাব্বিক হোসেন (৮) নামের এক শিশু নিহত হয়েছে।

আজ শুক্রবার ১২টার দিকে উপজেলার মির্জাপুর এলাকার কুসারমাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে নিহত লাব্বিকের বাবা ভ্যানচালক মোকলেছুর রহমান আহত হয়েছেন।

আহত মকলেছুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার বাড়ি মির্জাপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় ও জানান, সকালে মির্জাপুর গ্রামের বাড়ি থেকে মকলেছুর রহমান তার ছেলে লাব্বিককে ভ্যান তুলে বদলগাছীতে যাচ্ছিলেন। ঘটনার সময় নওগাঁ থেকে বদলগাছীগামী একটি দ্রুতগামী ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থালেই লাব্বিকের মৃত্যু হয়েছে। কালেরকন্ঠ

স্থানীয়রা আহত মকলেছুর রহমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। ঘটনার পর ট্রাকটি ফেলে ঘাতক চালক ও হেলপার পালিয়ে গেছেন।

বদলগাছী থানার এসআই শাহীন আলী বলেন, ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকটি ফেলে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ