বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০১৯ ইং-৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৭
ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ লালপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বছরের প্রথম এল ক্লাসিকো: মাদ্রিদ-বার্সা কেউই জিতে নাই

2 months ago , বিভাগ : খেলাধুলা,

গতকাল বুধবার রাতে স্প্যানিশ কোপা দেল রে’র সেমিফাইনালের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয় বার্সেলোনা। ম্যাচে প্রথম লিড নেয় রিয়াল মাদ্রিদ। ম্যাচ শুরুর ৬ মিনিটে করিম বেনজেমার বাড়িয়ে দেওয়া বল বার্সেলোনার জালে জড়িয়ে রিয়াল মাদ্রিদকে ১-০ গোলে এগিয়ে দেন লুকাস ভাসকুয়েস। তবে ৩১ মিনিটে সমতায় ফিরার সুযোগ মিস করে বার্সেলোনা। ম্যালকমের নেওয়া ফ্রি কিক ইভান রাকিটিচ হেড করলে বল ক্রসবারে লেগে ফিরে আসে।

এরপরে ৩৫ মিনিটে লুইজ সুয়ারেজের নেওয়া শট রিয়াল মাদ্রিদের গোলরক্ষক কেইলর নাভাস ফিরিয়ে দিলে আবারো সমতায় ফেরার সুযোগ হাত ছাড়া হয় বার্সার। এক পর্যায়ে  পিছিয়ে থেকেই বিরতিতে যেতে হয় বার্সেলোনাকে।

বিরতির পর ৫৭ মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। ম্যালকমের দুর্দান্ত ফিনিশিংয়ে ১-১ গোলের স্কোর করতে পারে কাতালানরা। ম্যাচের ৬৩ মিনিটে কুতিনহোর বদলি হিসেবে মাঠে নামেন লিওনেল মেসি। তবে তিনি কোনো গোল করতে পারেননি।

৮১ মিনিটে একটি সহজ গোলের সুযোগ নষ্ট করেন রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেল। গোল পোস্ট ফাঁকা পেয়েও বার্সা ডিফেন্সের কারণে বল জালে পাঠাতে ব্যর্থ হন। এরপর চেষ্টা করেও আর উভয় পক্ষ গোলের দেখা না পেলে ১-১ গোলের ড্র দিয়ে শেষ হয় বছরে প্রথম এল ক্লাসিকো। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ