বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৮
দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান মুক্তিযোদ্ধা বিবেচনার বয়স কমপক্ষে ১২ বছর ৬ মাস

বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ৫

bagura-map_37304মুক্তিনিউজ24.কম ডেস্ক: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় মোকামতলা এলাকায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় ২০-২৫ জন আহত হয়েছে।
আজ বুধবার বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কাশিপুরে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে পুলিশ হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেনি।
মোকামতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামিম আক্তার জানান, রংপুর থেকে ঢাকা যাওয়ার পথে নাবিল পরিবহনের একটি বাস ও রংপুরমুখী অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ যাত্রীর মৃত্যু হয়, যাদের সবাই নারী।
আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও শহরতলির রফাতুল্লাহ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান এসআই শামিম।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ