বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৬
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বগুড়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। নিহতরা মোটর সাইকেলে ছিলেন। যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেলটি দুর্ঘটনার শিকার হয়।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে বগুড়া শহরের চারমাথা এলাকায় ঢাকা- রংপুর সড়কে ওই দুর্ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ বাসটিকে আটক করেছে। তবে বাসের চালক ও তার সহকারী পলাতক আছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নীলফামারীর ডোমার থেকে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহন বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে ধাক্কা দিলে তা রাস্তায় ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলে থাকা তিনজন নিহত হন।

এ সময় সড়কে প্রায় আধাঘন্টার মত যানচলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ