সোমবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৫

বন্যার্তদের ত্রাণ দিতে মানিকগঞ্জে আসছেন সাকিব নেইল পলিশ রিমুভার ছাড়া তুলুন ফেনীতে সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত চিরসবুজ নায়ক জাফর ইকবালের জন্মদিন আজ কাশ্মীরে গুলিতে ৩ বিচ্ছিন্নতাবাদী নিহত এবার ট্রাম্পের নতুন ভ্রমণ নিষেধাজ্ঞায় উত্তর কোরিয়াসহ ৩ দেশ ওয়ানডে সিরিজ ভারতের

বগুড়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে একই পরিবারের ৩জন নিহত

download (2)

মুক্তিনিউজ২৪ডেস্ক: বগুড়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে সিএনজি চালিত থ্রি-হুইলারের যাত্রী একই পরিবারের ৩জন নিহত হয়েছে। এছাড়া এ ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছে আরো ২ জন। আজ শুক্রবার রাত ৮টার দিকে শহরের উপকন্ঠে সাবগ্রাম বাজারের কাছে দ্বিতীয় বাইপাস সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জিয়াউর রহমান(৫০), তার স্ত্রী রেশমা বেগম(৪৫) ও তাদের শিশুপুত্র আশিক বাবু (৭)। নিহতদের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে রাখা আছে। আর আহতরা হলেন, নিহত জিয়াউর রহমানের মেয়ে জলি খাতুন (২৩) ও নওগাঁর রানীনগরের উজ্জলপুরের ময়ন উদ্দিনের পুত্র মহিত (৩২)। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। বগুড়া মেডিকেল ফাঁড়ির ইনচার্জ এস আই শাহ আলম জানান, দুর্ঘটনায় নিহতরা জেলার শাহজাহানপুর উপজেলার মাদলা গ্রামের বাসিন্দা ছিলেন।
বগুড়ার নারুলী ফাঁড়ির ইনচার্জ এস আই মিলনাদুন্নবী এসব তথ্য জানান। তিনি জানান, এ সময় শাজাহানপুর থেকে মাটিডালী গামী একটি লোকাল বাস যাত্রীবাহী সিএনজি চালিত একটি থ্রি-হুইলারকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত ও ২ জন আহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবাহী সিএনজি চালিত থ্রী-হুইলার মাটিডালীগামী লোকাল বাসটিকে ওভার টেক করার পর পরই সামনে বিপরীতগামী একটি কোচের মুখোমুখি হয়ে পড়ে। চালক সিএনজি’র নিয়ন্ত্রণে নিতে ব্যর্থ হলে বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তারা মারা যায়।

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ