বুধবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৮
অনার্স ভর্তির মেধা তালিকা প্রকাশ কাল রায়ের দিন চায় দুদক সাকিব ছাড়াই মাঠে নামছে বাংলাদেশ দেশের সকল নাগরিকের সুবিচার পাওয়ার অধিকার আছে —-জেলা ও দায়রা জজ দিনাজপুর নম্বর ঠিক রেখে অপারেটর বদলানো যাবে ১ অক্টোবর থেকে সালমানের হাত ধরে সেই আফগান শিশুটি এখন নায়িকা! ভারতকে ২৫৩ রানের চ্যালেঞ্জ আফগানিস্তানের

বগুড়ার শেরপুরে শিক্ষকের টাকা ছিনতাই

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বগুড়ার শেরপুরের ধুনট মোড় এলাকায় আজ রোববার সকালে র‌্যাব পরিচয়ে অবসর প্রাপ্ত শিক্ষক নূরুল ইসলামের কাছ থেকে সোয়া লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে প্রতারক চক্র।

জানা যায়, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলা গান্দাইল গ্রামের মৃত জোমসের আলীর ছেলে শেরপুর ডিগ্রি কলেজের শিক্ষক মো: নুরুল ইসলাম (অবসর প্রাপ্ত) আজ সকালে বাড়ি থেকে কেনাকাটার জন্য ১ লাখ ২৫ হাজার টাকা নিয়ে শেরপুরের উদ্দ্যেশে রওনা হয়ে ধুনট মোড় এলাকায় সোয়া ৯ টায় পৌছেন।

মোবাইলে ছেলে ইঞ্জিনিয়ার মো. মামুনুর রশিদের সাথে কথা বলার সময় অজ্ঞাত এক প্রতারকের সাথে ধাক্কা লাগে। ওই প্রতারক নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে বলে সামনে আমাদের চেক-পোষ্ট বসানো হয়েছে। আপনাকে টিকিট না দিলে আপনি যেতে পারবেন না কারন ৫/৬ জন জঙ্গি ধরা হয়েছে। এই কথা বলার পরপরই আরো ২জন এসে র‌্যাব পরিচয় দিয়ে ওই শিক্ষককে তল্লাশী করতে থাকে। এ সময় তার হাতে টাকার ব্যাগটা নিয়ে পাশে একটা জায়গায় দাড়াতে বলে প্রতারক চক্র সটকে পড়ে।

এ ঘটনায় শিক্ষক নূরুল ইসলাম বাদি হয়ে রোববার দুপুরে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন- অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ