বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৪
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

বগুড়ার শেরপুরে শিক্ষকের টাকা ছিনতাই

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বগুড়ার শেরপুরের ধুনট মোড় এলাকায় আজ রোববার সকালে র‌্যাব পরিচয়ে অবসর প্রাপ্ত শিক্ষক নূরুল ইসলামের কাছ থেকে সোয়া লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে প্রতারক চক্র।

জানা যায়, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলা গান্দাইল গ্রামের মৃত জোমসের আলীর ছেলে শেরপুর ডিগ্রি কলেজের শিক্ষক মো: নুরুল ইসলাম (অবসর প্রাপ্ত) আজ সকালে বাড়ি থেকে কেনাকাটার জন্য ১ লাখ ২৫ হাজার টাকা নিয়ে শেরপুরের উদ্দ্যেশে রওনা হয়ে ধুনট মোড় এলাকায় সোয়া ৯ টায় পৌছেন।

মোবাইলে ছেলে ইঞ্জিনিয়ার মো. মামুনুর রশিদের সাথে কথা বলার সময় অজ্ঞাত এক প্রতারকের সাথে ধাক্কা লাগে। ওই প্রতারক নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে বলে সামনে আমাদের চেক-পোষ্ট বসানো হয়েছে। আপনাকে টিকিট না দিলে আপনি যেতে পারবেন না কারন ৫/৬ জন জঙ্গি ধরা হয়েছে। এই কথা বলার পরপরই আরো ২জন এসে র‌্যাব পরিচয় দিয়ে ওই শিক্ষককে তল্লাশী করতে থাকে। এ সময় তার হাতে টাকার ব্যাগটা নিয়ে পাশে একটা জায়গায় দাড়াতে বলে প্রতারক চক্র সটকে পড়ে।

এ ঘটনায় শিক্ষক নূরুল ইসলাম বাদি হয়ে রোববার দুপুরে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন- অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ