সোমবার,১৮ই জুন, ২০১৮ ইং,৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৩৯
ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৬ আজও ঢাকা ছাড়ছে মানুষ ঢাকায় ফিরছেন কর্মজীবীরা চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু ২৪ জুন রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল আজও কমলাপুরে ঘরমুখো যাত্রীদের ভিড় সরকারি অফিস খুলছে আগামীকাল

ফের তিন্নির সংসারে ভাঙনের খবর ‘গুজব’

2 years ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেক্স: স্বামী আদনান হুদা সাদের সঙ্গে বিচ্ছেদের খবরকে গুজব বললেন মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। গতকাল রবিবার ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

শনিবার বিভিন্ন গণমাধ্যমে ফের ঘর ভাঙছে তিন্নির? শিরোনামে খবর প্রকাশ করা হয়। সেই খবর শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, গুজব আমাকে ছাড়তে পারে না।
প্রসঙ্গত, শনিবার কয়েকটি গণমাধ্যমে সাদ-তিন্নির বিচ্ছেদের গুঞ্জনের খবর ছড়িয়ে পড়ে। মতের মিল না হওয়ায় দীর্ঘ ৩ মাস ধরে স্বামী আদনান হুদা সাদের সঙ্গে বসবাস করছেন না তিন্নি। স্বামী-সংসার ছেড়ে আলাদা বাস করছেন তিনি। এসব খবর প্রকাশিত হতে থাকে।
উল্লেখ্য, ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি গোপনে আদনান হুদা সাদকে বিয়ে করেন তিন্নি। প্রায় দেড় বছর ভক্ত-দর্শকদের কাছে গোপনই ছিল বিয়ের কথা। কিন্তু গত বছরের অক্টোবরে তাদের বিয়ের খবর জানাজানি হয়। সাদ-তিন্নির সংসারে আরশী নামে একটি কন্যা সন্তানও রয়েছে।
এদিকে, কিছুদিন আগে ফেসবুকে পোস্ট করা তিন্নির কিছু ছবি শেয়ার করেন সাদ। সেখানে ক্যাপশনে তিন্নির বিরুদ্ধে কিছু অভিযোগ আনেন তিনি। স্ট্যাটাসে বন্ধুর সঙ্গে গেস্ট হাউজে রাত কাটান তিন্নি এমন অভিযোগ করেন সাদ। সাদের এক বন্ধুর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, নেশা করা- এসব আরও অভিযোগ ছিল তিন্নির বিরুদ্ধে।
পরে অবশ্য সেইসব ছবি ডিলিট করেন সাদ। এ বিষয়ে জানতে তিন্নির সঙ্গে ফেসবুকে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।
প্রসঙ্গত, সাদের সঙ্গে বিয়ের আগে তিন্নি বিয়ে করেন অভিনেতা আদনান হিল্লোলকে। বিয়ের ক’বছর পর তাদের বিচ্ছেদ হয়। সেই সংসারে ওয়ারিশা নামে এক কন্যাও আছে।
তিন্নির সঙ্গে ছাড়াছাড়ির পর মডেল ও অভিনেত্রী নওশীনকে বিয়ে করেন হিল্লোল। এরপরই তিন্নির জীবন পাল্টে যায়। হিল্লোলের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর থেকে তিন্নি এতটাই মাদকে আসক্ত হয়েছিলেন যে, পরিবার তাকে বাইরে বেরোনই বন্ধ করে দিয়েছিল। মাঝে মাঝে মাদক নিরাময় কেন্দ্রেও নেয়া হয়েছে এ অভিনেত্রীকে। এবিনিউজ
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ