বৃহস্পতিবার,১৯শে অক্টোবর, ২০১৭ ইং,৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:০০

গাইবান্ধায় শেখ রাসেলের জন্মদিন পালিত সাঘাটায় সিএনজি চালককে হত্যা গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মা-সমাবেশ অনুষ্ঠিত সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ির কারাদন্ড পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানের পুনরায় দায়িত্ব গ্রহণ পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীর মৃত্যু: মহাসড়ক অবরোধ বাগমারায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শ্রীপুর ছাত্রলীগের সভা

ফের কুতিনহোর পেছনে ছুটেছে বার্সা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বিশ্বকাপ বাছাইপর্বের উত্তেজনা শেষে ফের ক্লাব ফুটবলের উত্তেজনায় গা মাখানোর পালা। আর ক্লাব ফুটবলে ফিরতেই সবচেয়ে বড় খবর বার্সেলোনা। কাতালান ক্লাবটি ফের ছুটেছে ফিলিপে কুতিনহোর পেছনে।
গ্রীষ্মের দলবদলের প্রায় পুরোটা সময় ধরেই চলেছে কুতিনহোকে নিয়ে বার্সেলোনা ও লিভারপুলের রশি টানাটানি। লিভারপুল কিছুতেই কুতিনহোকে বিক্রি করবে না। কিন্তু এই ব্রাজিলিয়ান উইঙ্গারকে বার্সেলোনার চাই-ই চাই। শেষ পর্যন্ত অবশ্য জয় হয়েছে লিভারপুলেরই। বার্সেলোনার একের পর এক প্রস্তাব ফিরিয়ে দিয়ে ইংলিশ ক্লাবটি ঠিকই ধরে রেখেছে কুতিনহোকে। কিন্তু পরিস্থিতি যা, তাতে শেষ পর্যন্ত লিভারপুলকে বুঝি হার মানতেই হবে। বার্সেলোনা আবার কুতিনহোর পিছু নিয়েছে।
শুধু পিছু নেয়ায় নয়, নেইমারের বিকল্প হিসেবে কুতিনহোকে আনতে এবার কোমর বেঁধেই মাঠে নামছে বার্সেলোনা। বার্সার প্রধান নির্বাহী অস্কার গ্রেউ স্পষ্টই বললেন, যে কোনো মূল্যে কুতিনহোকে তাদের চাই। ২৫ বছর বয়সী ব্রাজিলিয়ান উইঙ্গারকে দলে ভিড়িয়েই ছাড়বে তারা!
বার্সেলোনা এতটা ভরসা পাচ্ছে কুতিনহোর কারণেই। গ্রীষ্মের দলবদলের সময়ই বার্সেলোনায় যোগ দেয়ার দাবিতে ক্লাব লিভারপুলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছিলেন কুতিনহো। দলের সঙ্গে অনুশীলন পর্যন্ত করেননি। খেলেননি শুরুর দিকের ম্যাচও। শেষ পর্যন্ত অবশ্য লিভারপুলের হয়ে আবার খেলা শুরু করেছেন।
নতুন মৌসুমে অলরেডদের হয়ে খেলেছেন ৩ ম্যাচ। ৩ ম্যাচে দুই গোল করা কুতিনহোর এখনো পড়ে আছে বার্সেলোনায়। তার এই অভিপ্রায়কে পুঁজি করে বার্সেলোনাও তাকে দলে ভেড়াতে মরিয়া।
বুধবার স্পেনে এক সংবাদ সম্মেলনে অস্কার গ্রেউ জানিয়েছেন, জানুয়ারির শীতকালীন দলবদল উইন্ডোতেই কুতিনহোর সঙ্গে চুক্তির ব্যাপারে আশাবাদী তারা, ‘আমরা দলবদলের শীতকালীন বাজারেই কুতিনহোকে কিনতে প্রস্তুত। এ ছাড়া টেকনিক্যাল স্টাফরা যাকে দলে টানতে অনুরোধ করবে, তাকেও কিনব আমরা। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, ব্যাপারটা যথাযথভাবে সমন্বয় করা।’
গত আগস্টে নেইমারকে পিএসজির কাছে বিক্রি করে ২২২ মিলিয়ন ইউরো পেয়েছে বার্সেলোনা। সেই টাকা থেকেই নেইমারের বিকল্প হিসেবে কুতিনহোকে কিনতে চাইছে বার্সা। সুযোগ বুঝে লিভারপুলও বেঁকে বসেছে। তবে বার্সেলোনা যে কোনো মূল্যে কুতিনহোকে কিনতে প্রস্তুত!সূএ: এবিনিউজ 
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ