মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৮

পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ লালপুরে গৃহবধুর আত্মহত্যা লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতি পালন বড়পুকুরিয়ায় ২দিনে সাড়ে ৩ লাখ মেঃ টন কয়লা কেনার জন্য ৪০০ আবেদন ! কয়লা বিক্রি সাময়িক স্থগিত বাংলাদেশ ব্যাংক ২০০ সহকারী পরিচালক নেবে ৩২৮ ‘কর্মকর্তা’ নিয়োগ দেবে রূপালী ব্যাংক

ফেনীতে বিপুল পরিমাণ বোতল ফেন্সিডিলসহ আটক ২

atok-%e0%a7%a8মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ফেনী র‌্যাব-৭, চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন টাইগারপাস এলাকায় সোমবার দিনগত রাতে অভিযান পরিচালনা করে ১,৮৭৫ বোতল ফেন্সিডিল এবং ০১ টি কাভার্ড ভ্যানসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-৭, ফেনী ক্যাম্প সূত্র জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর থেকে ফেন্সিডিল বহনকারী একটি কাভার্ডভ্যান চট্টগ্রামের আগ্রাবাদ ক্রস করে টাইগারপাস হয়ে নিউমার্কেট এর দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে রাতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কোতোয়লী থানাধীন টাইগারপাস এলাকার রেলওয়ে পাবলিক হাইস্কুলের বিপরীতে কুলিয়ার চর ফিলিং ষ্টেশন এর সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে।
এ সময় একটি কাভার্ড ভ্যানের গতিবিধি সন্দেহজনক হলে গাড়িটি থামানোর নির্দেশ দিলে মাদক ব্যবসায়ীরা র‌্যাবের চেকপোস্ট দেখে হঠাৎ গাড়িটি থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামি মোঃ মিজানুর রহমান (৩৪), পিতা- মৃত আব্দুল জব্বার, গ্রাম- গোবিন্দপুর (উত্তর পাড়া), বর্তমান গ্রাম- ধানগাতী লাউড়ি (দক্ষিণ পাড়া), ও অন্তু মন্ডল (২৪), পিতা-মনিশান্ত মন্ডল, গ্রামঃ তাহেরপুর (মন্ডল পাড়া), পোঃ মনিরামপুর, উভয় থানাঃ মনিরামপুর, জেলাঃ যশোরদেরকে গ্রেফতার করা হয়।
এসময় (ঢাকা মেট্রো ন-১৪৯৮২৫) তল্লাশী করে ১৮শ’৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।
আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ