সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৮
জলঢাকায় ১৫০ শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥ যৌতুক গ্রহণ বা প্রদানে পাঁচ বছরের কারাদণ্ড প্রস্তুত ইসি

ফুলবাড়ীর পল্লীতে অগ্নিকান্ডে ৩টি মুদি দোকান ভূস্মীভূত ॥ ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি ॥

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির দাউদপুর গ্রামে বিদ্যুতের সর্টসার্কিট অগ্নিকান্ডে ২টি মুদি দোকান ও ১টি হোটেল ভূস্মীভূত। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩ লক্ষাধিক টাকা।
গত ১৩ই মার্চ সোমবার দিবাগত রাত্রি ২টায় দোকান মালিক আসাদুল দোকান বন্ধ করে বাড়ি চলে যাওয়ার পর হঠাৎ করে দোকানে বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুন লাগার খবর পেয়ে দোকানে ছুটে এসে দেখেন দোকানে রাখা সমস্ত মালামাল পুড়ে ভূস্মীভূত হয়ে যায়। পাশে থাকা সুমন ও আব্দুর রউফ এর ২টি দোকানও পুড়ে যায়। ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন থেকে দমকল বাহিনী ঘটনা স্থলে এসে ঘন্টা ব্যাপী পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। দোকানের মালিক আসাদুল, সুমন ও আব্দুর রউফ জানান, ৩টি দোকানের প্রায় ৩ লক্ষ টাকার মালামাল পুড়ে যায়। স্থানীয় লোকজন জানান, বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। বর্তমান তারা পুঁজি হারিয়ে অসহায়ত্বের মতো রয়েছেন।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ