শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৮
বদলগাছীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত দুই সন্তানকে হত্যা করে বাবার আত্মহত্যা আশুলিয়ায় সুটকেসের ভেতর লাশ বাকশাল পদ্ধতির প্রশ্নই উঠে না: তথ্যমন্ত্রী কন্যা সন্তানের মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী রায়গঞ্জে বাস খাদে পড়ে নিহত ২ ৬০ বছর পর গ্রুপ পর্বে বড় ব্যবধানে হারল আর্জেন্টিনা

ফুলবাড়ীতে সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা করার প্রতিবাদে নিমতলা মোড়ে এক মানব বন্ধন অনুষ্ঠিত ॥

মোঃ আফজাল হোসেন,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে ৩ জন সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারায় মিথ্যা মামলা করার প্রতিবাদে নিমতলা মোড়ে গতকাল ২৩শে আগস্ট বুধবার সকাল ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী বরাবর একটি স্মারক লিপি প্রদান করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানা প্রেস কাবের সভাপতি মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী অনলাইন প্রেস কাবের সভাপতি ও সাপ্তাহিক ফুলবাড়ী বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ফুলবাড়ী অনলাইন প্রেস কাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক জাগো রংপুরের বার্তা প্রধান খাজানুর হায়দার লিমন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাইনিং সিটি ২৪ডট কম এর বার্তা প্রধান ইমাম রেজা, ফুলবাড়ী থানা প্রেস কাবের সাংবাদিক মোঃ আশরাফুল ইসলাম, মোঃ আশরাফুল আলম, মেহেদী হাসান, মোঃ আজাদ, ফুলবাড়ী অনলাইন প্রেস কাবের আরিফ খান জয়, আতিয়ার রহমান, ইমরান চৌধুরী প্রিন্স, হাফিজুল ইসলাম ও ইকবাল হাসান প্রমুখ।
সাংবাদিকেরা বলেন খাজানুর হায়দার লিমন,মো.আফজাল হোসেন ও মোঃ আশরাফুল আলমের বিরুদ্ধে যে ষড়যন্ত্র মূলক তথ্য প্রযুক্তি আইনে বিতর্কিত ৫৭ ধারায় অপপ্রয়োগ করে মিথ্যা মামলা করা হয়েছে তা অনতিবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছেন। এছাড়া সারা দেশে একই ধারায় যে মামলা দায়ের করা হয়েছে সাংবাদিকের বিরুদ্ধে আমরা সেই মামলাগুলিও প্রত্যাহারের দাবি জানাচ্ছি। এসব মামলা প্রত্যাহার করা না হলে আগামীতে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধিজন, সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ