বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪৩
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

ফুলবাড়ীতে শিশু মিরাজ হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ॥

মো. আফজাল হোসেন ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে শিশু মিরাজ হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর পশ্চিপাড়ার এলাকাবাসী।
গত ১০ জুলাই মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় শিশু মিরাজ হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর এলাকার শতশত নারী পুরুষ একটি বিক্ষোভ মিছিল নিয়ে ফুলবাড়ী নীমতলা মোড়ে মানববন্ধন করেন। মানববন্ধনে শিশু মিরাজ হত্যাকারীর ফাঁসির দাবি জানান তার বাবা,মা সহ আত্বিয়স্বজন ও এলাকাবাসীরা। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুস সালাম চৌধুরী বরাবর একটি স্বারকলিপি প্রদান করেন এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর পশ্চিপাড়ার এলাকাবাসী।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মো.আব্দুস সালাম চৌধুরী স্বারকলিপি গ্রহন শেষে এলাকাবাসীদের উদ্দেশ্যে বলেন, উর্ধ্বতন কতৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে,প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করা হচ্ছে,এঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যাবস্থা নেয়া হবে।
উল্লেখ্য গত ৯ জুলাই দুপুর ২টায় তার মা ৫ বছরের শিশু মিরাজকে প্রতিবেশি মমতাজের বাড়ীতে ঘুমানোর জন্য রেখে আসেন। বিকেলে তার ছেলেকে নিতে গেলে সেখানে তাকে আর পাওয়া যায়নি। পরের দিন পাশের ডোবা থেকে শিশু মিরাজের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে আটক করা হয়েছে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ