মঙ্গলবার,১৭ই জুলাই, ২০১৮ ইং,২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪২
পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের অভাবে স্বাস্থ্য সেবা ব্যাহত মানুষের দুঃখ দুর্দশা দেখলে প্রধানমন্ত্রীর প্রাণ কাঁদে: পররাষ্ট্রমন্ত্রী শপথ নিলেন পিএসসির নবনিযুক্ত সদস্য নুরজাহান বেগম রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে আইওএম ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ৩১ জুলাই কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বীজতলা নষ্ট করায় প্রতিপক্ষের হামলায় নিহত কৃষক

ফুলবাড়ীতে শিশু মিরাজ হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ॥

মো. আফজাল হোসেন ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে শিশু মিরাজ হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর পশ্চিপাড়ার এলাকাবাসী।
গত ১০ জুলাই মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় শিশু মিরাজ হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর এলাকার শতশত নারী পুরুষ একটি বিক্ষোভ মিছিল নিয়ে ফুলবাড়ী নীমতলা মোড়ে মানববন্ধন করেন। মানববন্ধনে শিশু মিরাজ হত্যাকারীর ফাঁসির দাবি জানান তার বাবা,মা সহ আত্বিয়স্বজন ও এলাকাবাসীরা। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুস সালাম চৌধুরী বরাবর একটি স্বারকলিপি প্রদান করেন এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর পশ্চিপাড়ার এলাকাবাসী।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মো.আব্দুস সালাম চৌধুরী স্বারকলিপি গ্রহন শেষে এলাকাবাসীদের উদ্দেশ্যে বলেন, উর্ধ্বতন কতৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে,প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করা হচ্ছে,এঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যাবস্থা নেয়া হবে।
উল্লেখ্য গত ৯ জুলাই দুপুর ২টায় তার মা ৫ বছরের শিশু মিরাজকে প্রতিবেশি মমতাজের বাড়ীতে ঘুমানোর জন্য রেখে আসেন। বিকেলে তার ছেলেকে নিতে গেলে সেখানে তাকে আর পাওয়া যায়নি। পরের দিন পাশের ডোবা থেকে শিশু মিরাজের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে আটক করা হয়েছে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ