বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৮

শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের আরো বিকাশ জরুরি মান্দায় দত্তক নেয়া নবজাতককে বিক্রির পায়তারা করছেন কিনিক মালিক

ফুলবাড়ীতে মাদক তৈরির ২০০কেজি ট্যাবলেট ও মাইক্রোবাসসহ ২ জন আটক

Phulbarite Madok Tairir 200kg Tablet & Microbus soho Atok 2 Jon-16.07.2017
মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক তৈরির উপকরণ ২০০কেজি ট্যাবলেট ও মাইক্রোবাসসহ ২ জন কে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
আজ শনিবার (১৬ জুলাই) বেলা ১২টায় পৌর এলাকার সেনা মার্কেটের সামনে ফুলবাড়ড়ী থানা পুলিশ স্বপ্নপূরী এলাকা থেকে আসা ঢাকা মেট্রো-গ-১২-৬৩৭৫ নম্বরের মাইক্রোবাসটি আটক করে থানায় নিয়ে গিয়ে মাইক্রোবাসটিতে তল্লাশী চালিয়ে মাইক্রোবাসে থাকা চার বস্তায় দেশীয় মাদক তৈরির উপকরণ ২০০কেজি ট্যাবলেট সহ ২জনকে আটক করেন ফুলবাড়ী থানা পুলিশ।। আটককৃত ট্যাবলেটের মূল্য আড়াই লক্ষ টাকা।
এ ঘটনায় আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার তেপুকুরিয়া গ্রামের মৃত আলীমুদ্দিনের ছেলে মো. রতন (৪৫) ও বোচাগঞ্জ উপজেলার গুড়ড়িয়ারা গ্রামের মৃত বদন টুডুর ছেলে সাম্যুয়েল টুডু (৩৫) কে আটক করা হয়েছে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকছেদ আলী জানান, গোপন সূত্রে খবর পেয়ে তার নেতৃত্বে থানার পুলিশ সদস্যরা পৌর এলাকার সেনা মার্কেট এলাকায় এই অভিযান চালিয়ে ২০০কেজি ট্যাবলেটসহ মাইক্রোবাস ও ২ জন কে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। এ ব্যাপারে ফুলবাড়ী থানার এস আই মোঃ এশরাকুল বাদি হয়ে আটক ২ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে ২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৫, তারিখ- ১৬ জুলাই ২০১৬ ইং।

আপনার মতামত লিখুন

রংপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ