সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৯
নতুন দুই ছবিতে শাকিব খান ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত জলঢাকায় ১৫০ শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥

ফুলবাড়ীতে বেসিক এনজিওর উদ্যোগে গরিবদের মাঝে সেমাই চিনি বিতরণ ॥

Exif_JPEG_420মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলায় বেসরকারী বেসিক সংস্থার উদ্যেগে গরীবদের মাঝে সেমাই চিনি বিতরণ। গতকাল ১৪জুন বৃস্পতিবার (আজ) ফুলবাড়ী বেসিক অফিস কার্যালয়ে মোঃ শমসের আলী মন্ডল এর সভাপতিত্বে অসহায় বিধবা, প্রতিবন্ধী, স্বামী পরিত্যাগত্বা শতাধিক নারী পুরুষদের মাঝে ঈদ উপলক্ষে সকলের ঘরে আনন্দ বয়ে আসুক এ উদ্দেশে সেমাই, চিনি বিতরণ করা হয়।
সেমাই চিনি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ জাজিস আহম্মেদ, সহযোগী অধ্যাপক, শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজ, তিনি বলেন বেসিক সংস্থা মানবতার উন্নয়নের জন্য নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছে। আমরা জানি সকলের সীমাবদ্ধতা রয়েছে, সে ক্ষেত্রে স্থানীয় সংস্থা বেসিক এর ও আছে তার পরেও তারা নিজ উদ্যোগে গরীর অসহায়দের মাঝে ঈদ উপলক্ষে যে সেমাই, চিনি বিতরণ করছেন তা অবশ্যই প্রশংসার দাবিদার। আমি আশা করি সমাজের সকল বৃত্তবান মানুষ এগিয়ে আসলে সকলে আমরা সুখি, সুন্দর থাকতে পারবো।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অরুন কুমার গোস্বামী, ক্রেডিট সুপার ভাইজার, যুব উন্নয়ন অধিদপ্তর, ফুলবাড়ী, মোঃ তরিকুল ইসলাম, প্রভাষক, মাদিলাহাট কলেজ, ফুলবাড়ী, চুন্নু টুডু, চেয়ারম্যান, আদিবাসী উন্নয়ন সমিতি ও আহবায়ক, বাংলাদেশ সারি সারনা গাওতা, শ্যামল চন্দ্র সরকার, নির্বাহী পরিচালক, বেসিক ও সাধারণ সম্পাদক, ফুলবাড়ী এনজিও কো-অর্ডিনেশন ফোরাম, ফুলবাড়ী, দিনাজপুর। এছাড়া উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানা প্রেস কাবের সভাপতি মোঃ আফজাল হোসেন।
সেমাই, চিনি পেয়েছে এমন একজন প্রতিবন্ধী মোঃ রহিম উদ্দিন পিতা মৃতঃ টুনু মিয়া গ্রামঃ রাজারামপুর জানান আমি অনেক খুশি হয়েছি বেসিক সংস্থা এর আগেও আমাকে অনেক উপকার করেছে, আমি দোয়া করি তারা সকলে ভাল থাক।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ