মঙ্গলবার,২৩শে অক্টোবর, ২০১৮ ইং,৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২০
ইবিতে মুক্তিযোদ্ধা সন্তানদের কমিটি ওষুধ না খেয়েও দূর করা যায় ফ্যাটি লিভারের সমস্যা রাবিতে ভর্তি পরীক্ষায় প্রক্সি দেয়ায় শিক্ষার্থীর কারাদণ্ড আদা-লেবু-মধুর মিশ্রণ কমাবে স্ট্রেস শ্রীমঙ্গলে জবাই করা মায়া হরিণ জব্দ ‘প্রেমের আগেই রণবীরকে বিয়ে করার ইচ্ছা ছিল’ উদ্বোধন হলো বিশ্বের দীর্ঘতম সেতু

ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত

মো: আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা দপ্তরের উদ্যোগে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে গতকাল সোমবার মীনা দিবস পালন করা হয়েছে।
শিশু শিক্ষার্থীদের মিড-ডে মিল বাস্তবায়নের লক্ষ্যে “মায়ের দেয়া খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই” স্লোগানকে সামনে রেখে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভযাত্রা পৌর শহরে বের করা হয়। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী। এতে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামীম আশরাফ, উপজেলা প্রকৌশলী মো. শহিদুজ্জামান, ইউপি চেয়ারম্যা উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান মো. আবু তাহের মন্ডল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া, প্রধান শিক্ষক তমিজুল ইসলাম রকেট ও স্থানীয় সাংবাদিকগত উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ