বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩০
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক উন্নয়নমূলক সংগঠন ফ্রেন্ডস্ গ্রুপের উদ্যোগে অমর ২১শে ফেব্রুয়ারী জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযথভাবে পালিত।

২১শে ফেব্রুয়ারী বুধবার প্রথম প্রহরে ফ্রেন্ডস্ গ্রুপের সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন ও সাধারণ সম্পাদক ডা. সোহেল রানা এর নেতৃত্বে একটি শোক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে ১২টা ১মিনিটে ফুলবাড়ী উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধাঞ্জলী জানানো হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস্ গ্রুপের সাবেক সভাপতি মোস্তাক আলম চৌধুরী সামুন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মজিদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক মোঃ হামিদুল হক, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মোঃ এনামুল হক মণি সহ ফ্রেন্ডস্ গ্রুপের সদস্যবৃন্দ।

এরপর সকাল সাড়ে ৮টায় ফ্রেন্ডস্ গ্রুপের কার্যালয়ের সামনে জাতীয় পতাকা অর্ধনিমিত ও কাবের পতাকা উত্তোলন করা হয় এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ১মিনিট নিরবতা পালন করা হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় কাব কার্যালয়ে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা পরিষদ সদস্য জনাব মোঃ কামরুজ্জামান কামরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস্ গ্রুপের উপদেষ্টা ও বঙ্গবন্ধু কলেজের সহকারী অধ্যাপক জনাব মোঃ নজিবর রহমান এবং এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ