সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৪

দিনাজপুরে পুলিশী অভিযানে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ ৩৬ জন আটক দিনাজপুরে ৪টি চোরাই মোটরসাইকেলসহ একজন চোর আটক দিনাজপুরে ব্রান্ডিং কিশোর বার্তায়ন ও উদ্ভাবকের খোঁজে প্রকল্প কার্যক্রম নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় ধৈর্য ধরে রোহিঙ্গা পরিস্থিতি মোকাবেলা করা হবে: প্রধানমন্ত্রী  পার্বতীপুর মডেল থানায় নতুন ওসি’র যোগদান বাগরেহাটে ২ সার ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরমিানা আজ রাত থেকে ইন্টারনেটে সমস্যা হতে পারে 

ফিরলেন আল আমিন, রুবেল-তাইজুল বাদ

mmmmmmmমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৪৪ রান দিয়ে তবু একটি উইকেট পেয়েছিলেন, দ্বিতীয় ওয়ানডেতে তা-ও নয়। দুই ম্যাচে এমন পারফরম্যান্সের মূল্যই আফগানিস্তান সিরিজেই দিতে হয়েছে তাইজুল ইসলামকে। বাদ পড়ে যান তৃতীয় ওয়ানডেতে। বাঁহাতি স্পিনারের ভাগ্যের শিকে ছিঁড়ছে না ইংল্যান্ড সিরিজেও। আজ সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করা হয়েছে, তাতে ডাক পাননি তাইজুল।
তাইজুলের বদলে তাহলে দলে ডাক পেয়েছেন কে? আল আমিন হোসেন। আফগানিস্তান সিরিজেও প্রাথমিক দলে ছিলেন, কিন্তু মূল দলে আর সুযোগ পাননি। কিন্তু একটি সিরিজ বিরতি দিয়েই আবার ফিরলেন দলে। আল আমিনকে নিয়ে দলে পেসার মোট চারজন। বাকি তিনজন—অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, সঙ্গে তাসকিন আহমেদ ও শফিউল হোসেন। বাদ পড়েছেন রুবেল হোসেনও।
সব মিলিয়ে মনে হতেই পারে, আফগানিস্তান সিরিজের শেষ ওয়ানডেটিই হয়তো ছিল ইংল্যান্ড সিরিজের দলের জন্য আভাস। প্রায় সাড়ে আট বছর পর দলে ফেরা স্পিনার মোশাররফ হোসেনও আছেন ইংল্যান্ড সিরিজে। প্রথম দুইটি ওয়ানডে হবে ৭ ও ৯ অক্টোবর, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

ইংল্যান্ড সিরিজ ১৪ সদস্যের দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, শফিউল ইসলাম, মোশাররফ হোসেন, আল আমিন হোসেন, তাসকিন আহমেদ।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ