সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৩
আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক বিজয় কাভার্ড ভ্যানচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত রুশ বিমান বিধ্বস্ত : ইরানকে দায়ী করেছে ইসরায়েল নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টেস্টে পাস না করলে মূল বোর্ড পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ নেই ভোরের দর্পনে রিপোর্ট হওয়ার পড়ে নড়ে চড়ে বসলেন জেলা শিক্ষা কর্মকর্তা লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা আটক

ফারিয়ার মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না : তমা মির্জা

6 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ফারিয়ার মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না। গতরাতে আমি ঘুমাতে পারিনি। সারারাত নির্ঘুম কেটেছে… এখনো মনে হচ্ছে আমি ঘোরের মধ্যে আছি। একটু পরেই ঘোর কেটে যাবে- কথাগুলো বলছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী তমা মির্জা।

নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে গতকাল সোমবার বাংলাদেশের ইউএস বাংলা বিমান বিধ্বস্ত হয়েছে। এই দুর্ঘটনায় ৫০ জনের বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় নিহত জেসি ফারিয়া (আখি মনি) অভিনেত্রী তমা মির্জার ভালোবন্ধু।

তমা মির্জা বলেন, ফারিয়া আমার খুব ক্লোজ বন্ধু। কোনো একাডেমিক সম্পর্কের বন্ধু না। কমন ফ্রেন্ডের মাধ্যমে পরিচিত হয়েছিল ওর সাথে। একটা সময় আমরা ঘনিষ্ঠ বন্ধু হয়ে যাই। সারাদিন সব কিছুই শেয়ার করি আমরা। ফেসবুকের মেসেঞ্জারে এটা সেটা নিয়ে আলাপ লেগেই থাকতো।

তমা বলেন, বিয়েতে যেতে পারিনি। তবে এনগেজমেন্টের সময় আমরা কাছের কিছু বন্ধুই ছিলাম। গতকালের বিমান দুর্ঘটনার খবর আমি কোনোভাবেই মেনে নিতে পারছি না। ওই ঘটনায় আমি মর্মাহত কিন্তু আমার ভেতরটা যেন শূন্য হয়ে গেছে।

ওর স্বামীও আমাদের বন্ধু ছিল। আমরা ওদের বাসায় আড্ডা দিতাম, প্রচুর হ্যাং আউট করতাম। এখন সে নেই এটা কীভাবে মেনে নেবো? গত সারারাত আমি দু চোখের পাতা এক করতে পারিনি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ