বুধবার,১৭ই অক্টোবর, ২০১৮ ইং,২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২৫
২১ অক্টোবর মাস্টার্স ভর্তির আবেদন শুরু বরিশালে শীতের আগমনে ব্যস্ততা বেড়েছে লেপ-তোষক কারিগরদের নীলফামারীতে কিশোর কিশোরী সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে জুনিয়র ট্রেইনি অফিসার নিয়োগ দেবে ব্র্যাক বাঁশের দুয়োড় শিল্পে দুর্দিন শেখ রাসেলের ৫৪তম জন্মদিন কাল মঙ্গল ভবন মণ্ডপে ১২৩ বছরের ঐতিহ্য

ফাঁস হলো গুগল পিক্সেল ৩ এক্সএল এর তথ্য

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পিক্সেলের তৃতীয় প্রজন্মের স্মার্টফোন আনার চিন্তা করছে গুগল। ধারণা করা হচ্ছে, অবশেষে আসছে পিক্সেল ৩ এবং পিক্সেল ৩ এক্সএল। সম্প্রতি একটি ভিডিওতে এ স্মার্টফোনের তথ্য ফাঁস হয়েছে।

রাশিয়ার এক ব্লগার এই ভিডিও পোস্ট করেছেন। দাবি করা হচ্ছে এটাই গুগল পিক্সেল ৩ এক্সএল। এটা চলবে সর্বসাম্প্রতিক অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে। ডিজাইন দারুণ। টু-টোন কালার ডিজাইন আছে বরাবরের মতো।

ভিডিওতে যেটা দেখানো হয়েছে তা পিক্সেলের ৩ এক্সএল এর প্রি-রিলিজ সংস্করণ। এর পর্দা ৬.৭ ইঞ্চি। দেওয়া হয়েছে ইউএসবি সি-টাইপ হেডফোন। এই হেডফোনে পিক্সেল বাডও দেওয়া হয়েছে।

ফাঁসকৃত তথ্যে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর এবং ৪জিবি র‍্যাম রয়েছে। যদি আগের সংস্করণটি যে সময়ে ছাড়া হয়, সেই একই সময়ে এ বছর ছাড়া হলে ভক্তরা অক্টোবরেই এটি পেয়ে যাবেন। সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ