শুক্রবার,১৭ই আগস্ট, ২০১৮ ইং,২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:১০
ক্যাপ্টেন খানের টিজারে ভরপুর অ্যাকশন (ভিডিও) ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই কলাপাড়ায় স্কুল ছাত্রী ধর্ষন শেষে হত্যার ঘটনায় মামলা দায়ের।। গ্রেফতার-১ নারায়ণগঞ্জে ভবন থেকে পড়ে ২ শ্রমিক নিহত নেশার টাকা না পেয়ে শ্বশুরবাড়িতে যা করলেন রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৬ ইট দিয়ে থেঁতলে স্কুলছাত্র হত্যা

ফাঁস হলো গুগল পিক্সেল ৩ এক্সএল এর তথ্য

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পিক্সেলের তৃতীয় প্রজন্মের স্মার্টফোন আনার চিন্তা করছে গুগল। ধারণা করা হচ্ছে, অবশেষে আসছে পিক্সেল ৩ এবং পিক্সেল ৩ এক্সএল। সম্প্রতি একটি ভিডিওতে এ স্মার্টফোনের তথ্য ফাঁস হয়েছে।

রাশিয়ার এক ব্লগার এই ভিডিও পোস্ট করেছেন। দাবি করা হচ্ছে এটাই গুগল পিক্সেল ৩ এক্সএল। এটা চলবে সর্বসাম্প্রতিক অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে। ডিজাইন দারুণ। টু-টোন কালার ডিজাইন আছে বরাবরের মতো।

ভিডিওতে যেটা দেখানো হয়েছে তা পিক্সেলের ৩ এক্সএল এর প্রি-রিলিজ সংস্করণ। এর পর্দা ৬.৭ ইঞ্চি। দেওয়া হয়েছে ইউএসবি সি-টাইপ হেডফোন। এই হেডফোনে পিক্সেল বাডও দেওয়া হয়েছে।

ফাঁসকৃত তথ্যে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর এবং ৪জিবি র‍্যাম রয়েছে। যদি আগের সংস্করণটি যে সময়ে ছাড়া হয়, সেই একই সময়ে এ বছর ছাড়া হলে ভক্তরা অক্টোবরেই এটি পেয়ে যাবেন। সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ