শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৭

মিতালিদের বিশ্বকাপ খেলার কথা জানেন না রাজীব শুক্লা! দ্বিতীয়বারের মত বাবা হলেন ডি ভিলিয়ার্স চাঁদের মাটি বহন করে আনা ব্যাগ ১৮ লাখ ডলারে নিলামে বিক্রি এইচএসসির ফল প্রকাশ আগামীকাল গণিত অলিম্পিয়াডে দ. এশিয়ার সেরা বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন মতিন, আইন সম্পাদক রেজাউল পশ্চিম তীরে ছুরিকাঘাতে ৩ ইসরায়েলি নিহত

ফরিদপুরে ১১ জেলে আটক, চার মন ইলিশ জব্দ

faridpur-pic-171016ফরিদপুর প্রতিনিধিঃ সরকার ঘোষিত প্রজজন মৌসুমে ইলিশ ধরার নিষেধাজ্ঞা অমান্য করে ফরিদপুরের সদর উপজেলার পদ্মা নদীতে ইলিশ মাছ ধরার অভিযোগে জেলা প্রশাসনের নেতৃত্বে অভিযান চালিয়ে ১১ জেলেকে আটক করা হয়েছে। এসময় সাড়ে চার মন ইলিশ মাছ ও ১০ মন জাল জব্দ করা হয়। আটককৃত জেলেদের সোমবার সকালে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালত আটককৃত জেলেদের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া জানান, রবিবার রাত ১১টা থেকে সোমবার ভোর পর্যন্ত পদ্মা নদীতে অভিযান চালানো হয়। এসময় ইলিশ মাছ ধরার অভিযোগে ১১ জেলেকে আটক করা হয়। জেলেদের কাছ থেকে সাড়ে চার মন ইলিশ মাছ ও বিপুল পরিমান জাল জব্দ করা হয়। আটককৃত জেলেদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া জব্দকৃত মাছ বিভিন্ন এতিমখানায় বিতরন করা হয়েছে। জাল গুলো পুড়িয়ে ফেলা হয়েছে। দেশের ইলিশ মাছ রক্ষার জন্য ভ্রাম্যমান আদালত মাঝে মধ্যেই অভিযান পরিচালনা করা হবে বলে জানান সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ নওসের আলী।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ