রবিবার,২২শে জুলাই, ২০১৮ ইং,৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৮
মল্লিকার যৌন হেনস্থার খবরে মহেশের ক্ষোভ সৌদিতে খুলল রোবটচালিত ফার্মেসি সহকর্মীর সৎকার করে ফেরার পথে লাশ ১১ ট্যাক্সিচালক লকার ভাঙতেই ৫৫০ কোটি টাকার ‘গুপ্তধন’! রেকর্ড গড়ে হাজারি ক্লাবে ফখর জামান ধেয়ে আসছে অ্যামপিল, সোয়া ২ লাখ চীনা স্থানান্তর খালেদা জিয়া খুবই অসুস্থ, জানালেন আইনজীবি

ফরিদপুরে ১১ জেলে আটক, চার মন ইলিশ জব্দ

faridpur-pic-171016ফরিদপুর প্রতিনিধিঃ সরকার ঘোষিত প্রজজন মৌসুমে ইলিশ ধরার নিষেধাজ্ঞা অমান্য করে ফরিদপুরের সদর উপজেলার পদ্মা নদীতে ইলিশ মাছ ধরার অভিযোগে জেলা প্রশাসনের নেতৃত্বে অভিযান চালিয়ে ১১ জেলেকে আটক করা হয়েছে। এসময় সাড়ে চার মন ইলিশ মাছ ও ১০ মন জাল জব্দ করা হয়। আটককৃত জেলেদের সোমবার সকালে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালত আটককৃত জেলেদের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া জানান, রবিবার রাত ১১টা থেকে সোমবার ভোর পর্যন্ত পদ্মা নদীতে অভিযান চালানো হয়। এসময় ইলিশ মাছ ধরার অভিযোগে ১১ জেলেকে আটক করা হয়। জেলেদের কাছ থেকে সাড়ে চার মন ইলিশ মাছ ও বিপুল পরিমান জাল জব্দ করা হয়। আটককৃত জেলেদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া জব্দকৃত মাছ বিভিন্ন এতিমখানায় বিতরন করা হয়েছে। জাল গুলো পুড়িয়ে ফেলা হয়েছে। দেশের ইলিশ মাছ রক্ষার জন্য ভ্রাম্যমান আদালত মাঝে মধ্যেই অভিযান পরিচালনা করা হবে বলে জানান সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ নওসের আলী।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ