বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

ফরিদপুরে স্বামী-স্ত্রী’র লাশ উদ্ধার

download-1ফরিদপুর প্রতিনিধিঃফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর এলাকা থেকে বৃহস্পতিবার সকালে স্বামী-স্ত্রী’র লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যা করার পর স্বামী আত্মহত্যা করতে পারে এমন ধারন করছে স্থানীয়রা। তবে পুলিশ বলছে, লাশের সুরতহাল রির্পোটের পরই আসল ঘটনা জানা যাবে।স্থানীয় মোতালেব হোসেন জানান, শিবরামপুর এলাকার মুদি দোকানী মোনছের শেখের লাশ সকালে বাড়ীর পার্শ্ববর্তী একটি কাঠাল গাছে ঝুঁলতে দেখেন তারা। মোনছের শেখের ঘরে ঢুকে তার স্ত্রী জাহানারা বেগমের লাশ বিছানায় পরে থাকতে দেখা যায়। পরবর্তীতে বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। মোনছের শেখের স্বজনেরা জানিয়েছেন, পারিবারিক কলহের জের ধরে এমন ঘটনা ঘটতে পারে। স্থানীয়রা জানান, স্ত্রীকে হত্যার পর স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে। স্ত্রী জাহানারা বেগমের শরীরে আঘাতের চিহৃ রয়েছে বলে জানান তারা।
খবর পেয়ে পুলিশ ও র‌্যাবের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কমকর্তা নাজিমউদ্দিন আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।লাশ দৃুটির ময়না তদন্তের জন্য ফরিদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোট পাওয়ার পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ