মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৮
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

ফরিদপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী আটক

foridpurফরিদপুর প্রতিনিধি:ফরিদপুরের মধুখালীতে পৌর বাজার এলাকায় জোয়াদ্দার মার্কেটের পিছনে একটি ছাপড়া ঘরে  মধুমালা (২২)নামে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে ধারনা করা হয়  তাকে হত্যা করেছে স্বামী নিত্য মন্ডল। হত্যার পর একমাত্র শিশু পুত্র রাজ (২) কে নিয়ে পালিয়ে যায় নিত্য মন্ডল। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে পুলিশ নিহত মধুমালার  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছে। খবর পেয়ে  পুলিশ বৃহস্পতিবার বেলা একটার দিকে নিত্য মন্ডলকে ফরিদপুর শহর থেকে আটক করেছে।
স্থানীয়রা জানান, মধুখালী পৌর বাজারের ফার্মের্সীতে উপজেলার মেগচামী ইউনিয়নের শিবপুর গ্রামের নিখিল মন্ডলের ছেলে নিত্য মন্ডল কর্মচারী হিসেবে কাজ করার সুবাদে ওই মার্কেটের পিছনেই একটি টিনের ছাপড়া ঘরে স্ত্রী ও শিশু পুত্রকে নিয়ে বসবাস করত। নিত্য মন্ডল ৬/৭ বছর আগে রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার জঙ্গল গ্রামের মৃত. রামকোমল বালার মেয়ে মধুমালাকে বিয়ে করে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ছাপড়া ঘরের মধ্যে স্ত্রীর লাশ গলায় রশি দেওয়া অবস্থায় পুলিশ উদ্ধার করে। এলাকাবাসী জানিয়েছে, মধুমালাকে হত্যার পর তার লাশ রশি দিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় নিত্য মন্ডল।
মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক সুরতহাল রিপোর্টে স্ত্রী মধুমালাকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রতিয়মান হচ্ছে। তিনি জানান, মধুমালার গলায় ক্ষত চিহৃ রয়েছে।
মধুমালা মা সুচিত্রা বালা জানান, তার জামাই নিত্য মন্ডল মাঝে মধ্যেই তার মেয়েকে মারপিট করত। তিনি তার মেয়ের হত্যার বিচার দাবী করেন। এ ব্যাপারে মধুখালী থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ