বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৫
ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভা দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

ফরিদপুরে সাত জেলের কারাদন্ড

adalatফরিদপুর সংবাদদাতা: ফরিদপুরের চরভদ্রাসনে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকারের দায়ে মঙ্গলবার সকালে হরিরামপুর ইউনিয়নের সাত জেলের প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
দন্ডিত ব্যক্তিরা হলেন আ: মান্নান (২৮), জিলু মৃধা (৩৫), ফারুক শেখ (২৫), শেক জাহঙ্গীর (২৫), শেখ মকদুম (৪৫), শেখ মুরাদ (২৫) এবং কালাম খুনকার (৪৫)। আটকৃতদের কাছ থেকে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল  ও প্রায় দুই মন ইলিশ জব্দ করা হয়। জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়েছে এবং আটক কৃত মাছ স্থানীয় এমপি ডাঙ্গী ও হাজী ডাঙ্গী এতিমখানা ও মাদ্রাসায় বন্টন করে দেয়া হয়েছে।
সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত  পুলিশ ফোর্স নিয়ে উপজেলার পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট পারভেজ চৌধুরী। এসময় তার সাথে ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা তানভীর হোসেন। অভিযানে বিভিন্ন স্থান থেকে আটক করা হয় সাতজনকে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে জেলেদের কারাদন্ড দেয়া হয়।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত,রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ