সোমবার,২৭শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং,১৫ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৫
জলঢাকায় প্রশাসনের মাসিক সমন্বয় সমাবেশ জলঢাকায় এক ব্যাতিক্রমধর্মী যুগান্তকারী পদক্ষেপ কেঁচো দিয়ে সার উৎপাদন জলঢাকায় ক্লিনিকের গলাকাটা ফি প্রতিবাদে ক্লিনিক ও সড়ক অবরোধ মঙ্গলবারের হরতালেও চলবে এসএসসি পরীক্ষা সৈয়দপুরে জাপা সংসদ সদস্যের বিরুদ্ধে এলাকায় মাইকিং মার্চের প্রথম সপ্তাহে ইন্দোনেশিয়া যাচ্ছেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে এসএসসি পরীার্থীর আত্মহত্যা

ফরিদপুরে সাত জেলের কারাদন্ড

adalatফরিদপুর সংবাদদাতা: ফরিদপুরের চরভদ্রাসনে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকারের দায়ে মঙ্গলবার সকালে হরিরামপুর ইউনিয়নের সাত জেলের প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
দন্ডিত ব্যক্তিরা হলেন আ: মান্নান (২৮), জিলু মৃধা (৩৫), ফারুক শেখ (২৫), শেক জাহঙ্গীর (২৫), শেখ মকদুম (৪৫), শেখ মুরাদ (২৫) এবং কালাম খুনকার (৪৫)। আটকৃতদের কাছ থেকে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল  ও প্রায় দুই মন ইলিশ জব্দ করা হয়। জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়েছে এবং আটক কৃত মাছ স্থানীয় এমপি ডাঙ্গী ও হাজী ডাঙ্গী এতিমখানা ও মাদ্রাসায় বন্টন করে দেয়া হয়েছে।
সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত  পুলিশ ফোর্স নিয়ে উপজেলার পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট পারভেজ চৌধুরী। এসময় তার সাথে ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা তানভীর হোসেন। অভিযানে বিভিন্ন স্থান থেকে আটক করা হয় সাতজনকে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে জেলেদের কারাদন্ড দেয়া হয়।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত,রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: