শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫০

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

ফরিদপুরে মাইক্রোবাস কেড়ে নিলো কিশোর তামিমের জীবন।

file-1
ফরিদপুর প্রতিনিধিঃ মা রহিমা বেগম তার সন্তানের জীবন রক্ষা করতে পারে নাই। বেপরোয়া মাইক্রোবাস কেড়ে নিলো রাস্তার পাসে মার সাথে দাড়িয়ে থাকা তামিম শেখ (৮) নামের এক কিশোরের জীবন। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা সাড়ে বারোটার দিকে ঢাকা খুলনা মহা সড়কের মাওয়া হাইওয়ে রোড়ের ভাঙ্গা থানার দিঘলিয়া ইউনিয়নের মালিগ্রাম নামক স্থানে।স্থানীয়রা ঘাতক মাইক্রোবাসটি আটক করতে পারলেও পালিয়ে যেতে সক্ষম হয়েছে ঘাতক ড্রাইভার।
স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত তামিম শেখ মালিগ্রাম এলাকার মৃত সাহাঙ্গীর শেখের পুত্র। বুধবার তামিম শেখ মা রহিমা বেগমের সাথে নানা বাড়ী শীবচর দত্ত পাড়া যাওার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে ভাঙ্গার মালিগ্রাম এলাকায় মাওয়া সড়কের পাশে দাড়িয়েছিল্ োএ সময় ঢাকা থেকে বেপরোয়া গতিতে চালিয়ে আসা একটি মাইক্রোবাস মার সাথে দাড়িয়ে থাকা তামিম শেখকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ঢাকা মেট্রো-চ-১১-৮৫০৯ নম্বরের মাইক্রোবাসটিকে আটক করতে পারলেও ঘাতক ড্রাই ভার পালিয়ে যেতে সক্ষম হয়। পরে পুলিশে খবর দিলে ভাঙ্গা থানা পুলিশ গাড়িটি আটক করে থানায় নিয়ে আসে।
ভাঙ্গা থানার ওসি মোঃ এজাজুল ইসলাম ঘটনা স্থলেই তামিমের নিহত হওয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাইক্রোবাসটি আটক করে থানায় আনা হয়েছে। নিহত তামিমের লাশ তার পরিবার নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ