শনিবার,১৯শে আগস্ট, ২০১৭ ইং,৪ঠা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩১

সবচেয়ে বেশি বিক্রি হয়েছে গ্যালাক্সি এস৮ পর্নোগ্রাফি ও শিল্পের মধ্যে পার্থক্য করতে ব্যর্থ ফেবু ‘রোবট’ ওজন কমাতে চাইলে এই ৫ খাবারকে ‘না’ বলুন ডাবের পানির উপকারিতা শিশুর সামনে ঝগড়া নয় আধুনিক তথ্য প্রযুক্তি মানুষকে কাছে এনেছে : অধ্যাপক আবদুল মান্নান গরু আমদানী বন্ধের দাবি মাংস ব্যবসায়ী সমিতির

ফরিদপুরে বজ্রপাতে আবারো মা ছেলেসহ ৫ জন নিহত

ফরিদপুর প্রতিনিধিঃ গত রবিবার বজ্রপাতে ফরিদপুর জেলায় ৫ জন নিহতের রেশ কাটতে না কাটতেই সোমবার আবারো বজ্রপাতে ৫ জন নিহত হয়েছে। গত রোবার সন্ধ্যার পর ফরিদপুর জেলার চরভদ্রাসন উজেলায় বজ্রপাতের ঘটনায় ৫ জনের মৃত্যুর খবর পাওয়া যায়।
আজ সোমবার বেলা সাড়ে ১২টার দিকে ফরিদপুর জেলার সালথা উপজেলার গট্রি ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামে বজ্রপাতে মারা যায় খবির মোল্যার মেয়ে হেলেনা বেগম (৩৫), হেলেনার ছেলে হেলাল (১০) ও একই গ্রামের রহমান খানের ছেলে মিলন খান (৪০) নামের তিনজন। হেলেনা বেগম বৃষ্টির সময় তার ছেলেকে নিয়ে রান্না ঘরে কাজ করছিলেন। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই মা-ছেলে মারা যায়। আর মিলন খান মাঠে কাজ শেষে বাড়ী ফেরার পথে বজ্রপাতে মারা যায়। সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আমিনুল ইসলাম জানান, বজ্রপাতে মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া চরভদ্রাসন উপজেলার চরহরিরামপুরে মারা যায় কাজল বিশ্বাস (৩৭) নামের এক শ্রমিক। তার বাড়ী কুষ্টিয়ার বলে জানা গেছে। বৃষ্টির সময় কাজল বিশ্বাস মাঠে শ্রমিকের কাজ করছিল। এদিকে, দুপুরে বজ্রপাতে ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের কবিরপুরের খেয়াঘাট এলাকায় ওমর ফারুক (৪৫) নামের এক কৃষি শ্রমিক মারা যায়। তার বাড়ী নাটোর জেলায়। নর্থচ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাকুজ্জামান মোস্তাক জানান, কৃষি কাজ করার সময় ওমর ফারুক বজ্রপাতে মারা যায়।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ